Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

ইউটিউব থেকে সরিয়ে ফেলা হলো মেহজাবীন-নিশোর নাটক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৮, ২৫ জুলাই ২০২১   আপডেট: ১৩:১২, ২৬ জুলাই ২০২১
ইউটিউব থেকে সরিয়ে ফেলা হলো মেহজাবীন-নিশোর নাটক

‘ঘটনা সত্য’ নাটকের দৃশ‌্য

সময়ের জনপ্রিয় তারকা জুটি মেহজাবীন চৌধুরী ও আফরান নিশো। তাদের অভিনীত ‘ঘটনা সত‌্য’ নাটকটি ইউটিউব থেকে সরিয়ে ফেলা হয়েছে। দর্শকের অভিযোগের ভিত্তিতে এই সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা।

নাটকের গল্পে দেখা যায়, বিলকিছ ও মুকুল পাশাপাশি দুটি ফ্ল্যাটের গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভার। তারা সবসময় এটা সেটা চুরি করে, কাজে ফাঁকি দেয়, মিথ্যা বলে! এতে গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভারের চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন ও নিশো।

সবকিছু ঠিকই ছিল কিন্তু নাটকটির শেষ অংশে একটি সংলাপে বলা হয়েছে—‘প্রতিবন্ধী শিশু পাপের ফল।’ আর এ নিয়ে অভিযোগ করেন দর্শকরা। বিষয়টি নিয়ে একাধিক সংগঠনের পক্ষ থেকেও প্রতিবাদ জানানো হয়। অন্তর্জালেও শুরু হয় সমালোচনা। তারপরই নাটকটি সরিয়ে ফেরার সিদ্ধান্ত নেন সংশ্লিষ্টরা। সিএমভির ইউটিউব চ‌্যানেল থেকে নাটকটি সরিয়ে ফেলা হলেও অন‌্য কয়েকটি চ‌্যানেলে নাটকটি দেখা যাচ্ছে। তবে সেখানেও মন্তব‌্য করে নাটকটি বয়কটের ডাক দিয়েছেন দর্শকদের কেউ কেউ।

মঈনুল সানুর চিত্রনাট্যে সিএমভির ব‌্যানারে নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এ বিষয়ে যৌথ একটি বিবৃতি দিয়েছেন নির্মাতা, অভিনয়শিল্পী ও প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে। এতে বলা হয়েছে—‘ঘটনা সত্য’ নাটকের নাট্যকার, পরিচালক, প্রযোজক, শিল্পী ও কলাকুশলীদের পক্ষ থেকে আমরা গভীরভাবে দুঃখ প্রকাশ করছি। আপনাদের অনেকেই জানিয়েছেন, এ নাটকের মাধ্যমে ভুল বার্তা দেওয়া হয়েছে। এ অভিযোগের সঙ্গে আমরাও সহমত পোষণ করছি। বিষয়টি একেবারেই অনাকাঙ্ক্ষিত। অসাবধানতাবশত নাটকে ভুল একটি বার্তা দিয়েছিলাম। তা উপলদ্ধি করার পর পরই নাটকটি ইউটিউব থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিই।

চ‌্যানেল আইয়ের ঈদ আয়োজনে নাটকটি প্রচারের পর এটি মুক্তি পায় সিএমভির ইউটিউব চ‌্যানেলে। এখন প্রয়োজনীয় সংশোধনের পর নাটকটি পুনরায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ‌্যানেলে মুক্তি পাবে বলেও এ বিবৃতিতে জানানো হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়