Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৮ ১৪২৮ ||  ১৪ সফর ১৪৪৩

ফেসবুকে লাইভ করেই জনপ্রিয় জাহিদ হাসান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ২৭ জুলাই ২০২১  
ফেসবুকে লাইভ করেই জনপ্রিয় জাহিদ হাসান!

গ্রামের শিক্ষিত যুবক লাভলু ফেসবুকে খুব জনপ্রিয়। সবসময় গ্রামের বিভিন্ন বিষয় নিয়ে লাইভ করে সে। রাস্তাঘাটের সমস্যা, ব্রিজ-কালভার্ট, অবৈধ জমিদখল থেকে মাছচাষ, হাসমুরগী লালনপালনসহ মানুষের বিভিন্ন সমস্যা তুলে ধরে। তার লাইভের ফলে যথাযথ কর্তৃপক্ষের টনক নড়ে, দ্রুত অনেক সমস্যার সমাধানও হয়। গ্রামের মানুষও তাকে এসব কাজের জন্য বাহবা দেয়। লাইভ মাস্টার লাভলু নামে পরিচিত লাভ করে সে।

সকাল-সন্ধ্যা লাইভ করে লাভলুর দিন কেটে যায়। সংসারের কোনো খবর রাখে না সে। একমাত্র ছোটবোন লিলি তাকে নিয়ে প্রচন্ড চিন্তায় থাকে। কারণ ভাইয়ের বিয়ের বয়স পার হয়ে যাচ্ছে, তবু সেদিকে তার নজর নেই। মুনিয়া গ্রামের সুন্দরী শিক্ষিত মেয়ে। তাকে পছন্দ করে পার্শ্ববর্তী গ্রামের উঠতি নেতা কাজল। মুনিয়ার ভাই সাদ্দামের কাছে বিয়ের প্রস্তাবও দেয়। কিন্তু মুনিয়া কাজলকে পছন্দ করে না।

কাজল নাছোড়বান্দা, জোর করে হলেও মুনিয়াকে বিয়ে করতে চায়। মুনিয়ার ভাই সাদ্দামও ভয়ে না করতে পারে না। একদিন রাস্তায় কাজল মুনিয়ার পথ আটকালে মুনিয়া তাকে অপমান করে। কাজল অপমানের প্রতিশোধ নিতে মুনিয়াকে জোর করে তুলে নিতে চায়। মুনিয়া পালাতে গিয়ে লাভলুর ফেসবুক লাইভের মুখোমুখি হয়। গল্প মোড় নেয় অন‌্যদিকে।

এমন গল্প নিয়ে গড়ে উঠেছে ‘লাইভ স্টার লাভলু ভাই’ নাটকের কাহিনি। নাম ভূমিকায় অভিনয় করেছেন জাহিদ হাসান। জাকির হোসেন উজ্জ্বল রচিত এ নাটক পরিচালনাও করেছেন জাহিদ হাসান। এতে আরো অভিনয় করেছেন—নাবিলা ইসলাম, আমিন আজাদ, তারিক স্বপন, সূচনা সিকদার, লিটন খন্দকার, ইমু, জুবায়ের জাহিদ প্রমুখ। বুধবার (২৯ জুলাই) রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়