Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

‘বিচ্ছেদ কখনো মধুরও হয়’ ন্যানসির ফেসবুক স্ট্যাটাসে কিসের ইঙ্গিত?

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ২৮ জুলাই ২০২১   আপডেট: ১৭:৪৩, ২৮ জুলাই ২০২১
‘বিচ্ছেদ কখনো মধুরও হয়’ ন্যানসির ফেসবুক স্ট্যাটাসে কিসের ইঙ্গিত?

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসির সংসারে ভাঙনের সুর বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। সর্বশেষ গণমাধ্যমে ন্যানসি বলেছেন- স্বামীর সঙ্গে থাকছেন না তিনি। এবার বুঝি বিচ্ছেদের পথেই হাঁটছেন এই শিল্পী।

২৮ তারিখ বিকেলে ন্যানসির দেয়া ফেইসবুক স্ট্যাটাস পড়লে এই ধারণা হতে পারে যে কারো। বিস্তারিত জানতে রাইজিংবিডির এই প্রতিবেদক একাধিকবার ফোন করলেও ন্যানসি ফোন রিসিভ করেননি।

ন্যানসি ভেরিফায়েড ফেইসবুক পেইজে আজ এক স্ট্যাটাসে লিখেছেন: ‘সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূর সম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথা... ইত্যাদি। কিন্তু নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সাথে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়।’

‘নতুন পথে যাত্রা শুরু করলাম’ উল্লেখ করে এই শিল্পী আরো লিখেছেন: ‘… বিচ্ছেদ কখনো মধুরও হয়।’

২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যানসি। জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করছেন। তিনি ব্যবসার সঙ্গেও জড়িত। দুই মাস ধরেই আলাদা থাকছেন এই দম্পতি।

উল্লেখ্য ন্যানসির দ্বিতীয় বিয়ে ছিল এটি। এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন ন্যানসি। সেই সংসারে রোদেলা নামে তার মেয়ে সন্তান রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ