Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

মামলা চালাতে গিয়ে নিঃস্ব অভিনেত্রীর বাবা-মা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪০, ৩০ জুলাই ২০২১   আপডেট: ০৭:৫৯, ৩১ জুলাই ২০২১
মামলা চালাতে গিয়ে নিঃস্ব অভিনেত্রীর বাবা-মা

২০১৬ সালের ১ এপ্রিল বাসার সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস ঝুলিয়ে আত্মহত্যা করেন ‘বালিকা বধূ’ খ্যাত ভারতীয় টিভি অভিনেত্রী প্রত্যুষা ব‌্যানার্জি। তার মৃত্যুকে আত্মহত্যা বলে ধরে নেওয়ার পরও বিচারের জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন এ অভিনেত্রীর মা-বাবা। আদালতে মামলা লড়তে লড়তে প্রায় সর্বস্ব খোয়াতে বসেছেন তারা। প্রচন্ড অভাব অনটনে দিন কাটছে এই অভিনেত্রীর মা-বাবার।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রত্যুষার বাবা শঙ্কর ব‌্যানার্জি জানিয়েছে, মেয়ের মৃত্যুর বিচার পাওয়ার আশায় মামলা লড়তে গিয়ে সব গহনা বিক্রি করে দিয়েছেন প্রত্যুষার মা। এমনকি নিজেদের বাড়ি ছেড়ে এক রুমের একটি ভাড়া বাসায় থাকছেন তারা। তার উপর রয়েছে ঋণের বোঝা।

বর্তমানে প্রত্যুষার মা একটি হাসপাতালে কাজ করছেন, অন‌্যদিকে তার বাবা গল্প লিখে কিছু অর্থ আয়ের চেষ্টা করছেন। প্রত্যুষার বাবা বলেন—‘ওই দুর্ঘটনার পরে আমাদের জীবনে ভয়ংকর ঝড় বয়ে গিয়েছে। আমাদের সবকিছু কেড়ে নিয়েছে, একটা টাকাও নেই। দ্বিতীয় কেস লড়তে লড়তে আমরা সবকিছু হারিয়ে ফেলেছি।’

এর আগে আরেকটি সংবাদমাধ‌্যম জানিয়েছিল, ২০১৩ সাল থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশ নাজেহাল ছিলেন প্রত্যুষা ব্যানার্জি। ওই সময় প্রাক্তন প্রেমিক মার্কান্দ মালহোত্রা নাকি প্রত্যুষাকে ভীষণ অপমান করেছিলেন। মার্কান্দের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রাহুলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন প্রত‌্যুষা। মৃত্যুর আগে প্রত্যুষাকে সকলের সামনে চড় মেরেছিলেন রাহুল। চড় খেয়ে মেঝেতে পরে যান প্রত্যুষা। এরপরই নাকি আত্মহত্যা করেন এই অভিনেত্রী।

প্রত্যুষার মৃত্যুর পর রাহুলের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন প্রত্যুষার পরিবার। প্রত্যুষাকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মামলায় অভিযুক্ত করা হয় রাহুল রাজকে। গত জুনে রাহুল রাজ সিং দাবি করেন—‘প্রত‌্যুষার মৃত্যুর জন্য দায়ী তার মা-বাবার অতি লোভ। প্রত্যুষা তাদের কাছে ‘সোনার হাঁস’-এর মতো ছিলেন।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ