ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আমরা কেউ ভালো নেই: ওমর সানী

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২ আগস্ট ২০২১   আপডেট: ১৩:১১, ২ আগস্ট ২০২১
আমরা কেউ ভালো নেই: ওমর সানী

জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। ২৬তম বিবাহ বার্ষিকীতে ওমর সানী জানালেন ‘কেউ-ই ভালো নেই’।

অভিনয়ের সূত্র ধরে দুজনের পরিচয়। একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দুজন। সিনেমাগুলো দর্শকপ্রিয় হওয়ায় এই জুটি ব্যবসাসফল হয়। রিল লাইফে এভাবেই শুরু হয় দুজনের পথচলা। এরপর রিয়েল লাইফে প্রেম। ঘটা করে বিয়ে- ঘর, সংসার, সন্তান। ১৯৯৫ সালের ২ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজন। আজ তাদের বিবাহ বার্ষিকী।

আজ বিশেষ একটি দিন। বিশেষ কোনো আয়োজন আছে কিনা জানতে চাইলে ওমর সানী বলেন, ‘দুই বছর ধরে আমরা কেউ-ই ভালো নেই। মহামারি করোনাভাইরাস আমাদের কাউকে ভালো থাকতে দিচ্ছে না। এমন অবস্থায় ঘরোয়াভাবেই দিনটি উদযাপন করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করেছে দুই সন্তান। একজন পুত্র ফারদিন, অন্যজন কন্যা ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। ব্যবসায় পুত্রের সাফল্যে আনন্দিত মৌসুমী-ওমর সানী। পাশাপাশি ফারদিন নির্মাতা হিসেবেও পরিচিত। চলতি বছর তিনি বিয়ে করেছেন। 

দীর্ঘ ক্যারিয়ারে ওমর সানী-মৌসুমী একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। এর মধ্যে রয়েছে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরীবের রানি’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’, ‘সাহেব নামে গোলাম’ ইত্যাদি। তাদের পরিচয় ‘দোলা’ চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে। 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়