Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

ফারহানের সঙ্গে বিয়ের গুঞ্জনে প্রেমিকার বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ৩ আগস্ট ২০২১   আপডেট: ১৩:০৮, ৩ আগস্ট ২০২১
ফারহানের সঙ্গে বিয়ের গুঞ্জনে প্রেমিকার বক্তব্য

বলিউডের জনপ্রিয় নির্মাতা-অভিনেতা-গায়ক ফারহান আখতার। অনেকদিন থেকেই টিভি সঞ্চালিকা ও অভিনেত্রী শিবানি ডাণ্ডেকারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উড়ছে।

সম্প্রতি তার প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুলেছেন শিবানি। তিনি জানান, বিয়ে নিয়ে প্রায়ই তাকে প্রশ্ন করা হয়। তবে এখনো এ বিষয়ে ফারহানের সঙ্গে কোনো আলোচনা করেননি তিনি। যদি তারা সিদ্ধান্ত নেন তাহলে সবাইকে জানাবেন।

শিবানি বলেন, ‘সবাই আমাকে প্রশ্নটি করেন। সত্যি বলতে, এখনো এই বিষয়ে আমরা আলোচনা করিনি। তবে সবাইকে বলি, যদি সিদ্ধান্ত হয় জানাব। এখন পর্যন্ত এই ধরনের কোনো সিদ্ধান্ত হয়নি।’

এই অভিনেত্রী জানান, ফারহানের সঙ্গে তার বোঝাপড়া খুব ভালো এবং লকডাউনে তারা একসঙ্গে ছিলেন। শিবানির ভাষায়, ‘আমরা ইতোমধ্যে একসঙ্গে অনেক কিছু করি। কাজের ক্ষেত্রে বলতে গেলে, একসঙ্গে কাজ করি, বিভিন্ন কনটেন্ট দেখি, আমাদের কুকুরের সঙ্গে খেলা করি, এরপর সে তার এবং আমি আমার কাজে যাই। তাই এদিক থেকে আমার বোঝাপড়া বেশ ভালো। আর আমাদের পছন্দও প্রায় একই রকম। আমরা দু’জনই একাকী সময়গুলোও উপভোগ করি। বলতে গেলে, আমাদের সবকিছু সাজানো।’

২০১৭ সালে ফারহানের সঙ্গে তার স্ত্রী আধুনা ভবানির বিচ্ছেদ হয়। তারপর শোনা গিয়েছিল, অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। পরবর্তী সময়ে শিবানি ডাণ্ডেকারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেতা।

ভারতীয় টেলিভিশন জগতের খুব পরিচিত নাম শিবানি। তিনি গানের পাশাপাশি শো উপস্থাপনাও করেন। ফারহান ও শিবানির পরিচয় ২০১৫ সালে। সেই বছর শিবানি ‘আই ক্যান ডু দ্যাট’ নামে রিয়েলিটি শো-তে যোগ দেন। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ফারহান।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়