ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এবার নারী রূপে হিরো আলম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৩ আগস্ট ২০২১   আপডেট: ১৫:১৯, ৩ আগস্ট ২০২১
এবার নারী রূপে হিরো আলম

নতুন রূপে হিরো আলম

মডেল থেকে নায়ক তারপর গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছেন হিরো আলম। পর্দায় কখনো টারজান, কখনো দৈত্য রূপেও হাজির হয়েছেন। এবার নারী রূপে হাজির হলেন হিরো আলম। একটি একক নাটকে এমন রূপে দেখা যাবে তাকে।

‘ভাইরাল বউ’ শিরোনামে এ নাটক নির্মিত হয়েছে সরদার প্রোডাকশনের ব্যানারে। তারই একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ‌্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়—মাথায় লম্বা চুল, কপালে টিপ, ঠোঁটে লিপস্টিক, কানে দুল, গলায় হার, হাতে চুড়ি। তার পরনে শাড়ি আর কাঁধে লেডিস ব‌্যাগ নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি।

মূলত, একজন নারীর চরিত্র রূপায়নের জন‌্য এমন সাজে সেজেছেন হিরো আলম। তার ভাষায়, ‘আপনারা সবাই জানেন, হিজড়ারা কতটা অসহায় অবস্থায় থাকে। তাদের সেই জীবনের গল্প নিয়ে এবারই প্রথম মেয়ে সেজে অভিনয় করছি। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই। সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। সবাই পাশে থাকবেন।’

গায়ক হিসেবে আত্মপ্রকাশ করার পর দর্শক-শ্রোতাদের সুখকর প্রতিক্রিয়া পাননি হিরো আলম। ভীষণ সমালোচনার মুখে পড়েন তিনি। কিন্তু তাতে থেমে যাননি। বরং বিপুল উদ্যোমে বাংলা গানের পাশাপাশি ইংরেজি, হিন্দি, আরবি, চাইনিজ ভাষার গান কণ্ঠে তুলেন। সর্বশেষ আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসিকে নিয়ে একটি গানে কণ্ঠ দেন হিরো আলম।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়