Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রাখঢাক নয়, যশের হাত ধরে পার্কস্ট্রিটে হাঁটলেন অন্তঃসত্ত্বা নুসরাত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৬, ৪ আগস্ট ২০২১   আপডেট: ২১:৩৯, ৪ আগস্ট ২০২১
রাখঢাক নয়, যশের হাত ধরে পার্কস্ট্রিটে হাঁটলেন অন্তঃসত্ত্বা নুসরাত

নানা লুকোচুরির পর অন্তঃসত্ত্বা হওয়ার কথা স্বীকার করেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। যদিও এ সন্তানের বাবা কে তা এখনো জানাননি। তবে গুঞ্জন রয়েছে, নুসরাতের অনাগত সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। এবার কোনোরকম রাখঢাক না করে কলকাতার পার্কস্ট্রিটে যশের হাত ধরে হাঁটলেন নুসরাত।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বুধবার (৪ আগস্ট) বৃষ্টিভেজা দুপুরে হবু মা নুসরাতকে নিয়ে লাঞ্চ ডেটে পার্কস্ট্রিটে হাজির যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা প্রেমিকার কতটা খেয়াল রাখছেন তা স্পষ্ট বুঝিয়ে দিলেন যশ। গাড়ি থেকে হাত ধরে নুসরাতকে নামান যশ, রাস্তা দিয়েও হাতে হাত রেখেই হাঁটেন এই প্রেমিক জুটি।

এরপর পার্কস্ট্রিটের এক নামি রেঁস্তোরায় মধ্যাহ্নভম্সিারেন এই যুগল। এ সময় নীল রঙের কুর্তি পরেছিলেন নসুরাত, চোখে চশমা, একদম মেকআপহীন লুকে ক‌্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেত্রী। নুসরাতের সঙ্গে মিলিয়ে হালকা ও গাঢ় নীল রঙের পরেছিলেন যশ। করোনা আবহে দুজনের মুখেই মাস্ক ছিল বলেও এ প্রতিবেদনে জানানো হয়।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কিছুদিন আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

এর দু-দিন পর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি। কিন্তু নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। নেটিজেনদের ধারণা, নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ। আগামী সেপ্টেম্বরে মা হতে যাচ্ছেন নুসরাত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়