ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খোলা পিঠের ছবি দিয়ে স্বস্তিকার প্রতিবাদ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৩, ১২ আগস্ট ২০২১  
খোলা পিঠের ছবি দিয়ে স্বস্তিকার প্রতিবাদ

ইনস্টাগ্রামে এসব ছবি পোস্ট করেছেন স্বস্তিকা

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। স্বভাবে ঠোঁটকাটা, তাই কোনো কথাই মুখে আটকায় না। আবার সাহসী রূপে পর্দায় হাজির হয়েও বহুবার আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী।

সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব স্বস্তিকা মুখার্জি। নানা বিষয় নিয়ে যেমন মন্তব‌্য করে থাকেন, তেমনি নিয়মিত নিজেদের ছবি পোস্ট করে থাকেন। এবার খোলা পিঠের একাধিক ছবি পোস্ট করে শারীরিক গড়ন নিয়ে কটাক্ষের প্রতিবাদ করলেন এই তারকা শিল্পী।

প্রকাশিত ছবিতে দেখা যায়—স্বস্তিকার পরনে সবুজ রঙের শাড়ি। খোলা পিঠ, মাথার চুল খোপা করা। অন‌্য একটি ছবিতে দেখা যায়, কপালে বড় লাল টিপ, নাকে নাক ফুল, ঠোঁটে হালকা লিপস্টিক। বন্ধ চোখ, বিমহিত তার মুখমণ্ডল। অনেক সহকর্মী তার শরীরি সৌন্দর্যের যেমন প্রশংসা করছেন, তেমনি নেটিজেনরাও মুগ্ধতা প্রকাশ করছেন।  

এসব ছবির ক‌্যাপশনে স্বস্তিকা লিখেছেন—‘‘আমরা এমন একটি দেশে বাস করি যেখানে গ্ল্যামার ইন্ডাস্ট্রির অবাস্তব সৌন্দর্যের মান নির্ধারণ করে এবং সমাজ তাদের অনুসরণ করবে বলে প্রত‌্যাশা করা হয়। ‘প্রতিটি শরীর সুন্দর’—এই ক্যাপশনের বাইরে গিয়ে অবশ্যই একটি সংজ্ঞা খুঁজে বের করতে হবে। এতে আমাদের বিশ্বাসী হওয়া প্রয়োজন। এই পোস্টের ছবিগুলো একটি ফ্যাশন ফটোশুটের। আমরা ঘষামাজা করা ছবিতে অভ্যস্ত হয়ে গিয়েছি, যা আমাদের আসল চেহারাকে আলাদা করে দেয়। কিন্তু এতে আমি বিশ্বাস করি না। আমার শরীর যেমন, তেমনই ভালোবাসি।’’

কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে প্রেম, প্রেমিক নিয়ে নানারকম পোস্ট করেছিলেন স্বস্তিকা। রসিকতা করে এ অভিনেত্রী লিখেছিলেন—‘একটি মেয়ের একাধিক প্রেমিক থাকলে অনেক উপকার!’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়