ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘ট্রিপল আর’ সিনেমা মুক্তির নতুন তারিখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ২২ আগস্ট ২০২১   আপডেট: ১৩:২৫, ২২ আগস্ট ২০২১
‘ট্রিপল আর’ সিনেমা মুক্তির নতুন তারিখ

‘বাহুবলি’ সিনেমাখ্যাত নির্মাতা এস এস রাজামৌলি পরিচালিত পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। করোনা মহামারির কারণে আবারো পিছিয়েছে সিনেমাটির মুক্তির তারিখ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, করোনা মহামারির কারণে সিনেমার পোস্ট-প্রোডাকশনের কাজ সময় মতো শেষ করা সম্ভব হয়নি। এজন্য চলতি বছর ১৩ অক্টোবর এই সিনেমা মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। তারিখ পিছিয়ে আগামী বছর ১ এপ্রিল ‘ট্রিপল আর’ মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

জানা গেছে, সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ হবে। এরপর পোস্ট-প্রোডাকশনের কাজ শুরু করবেন রাজামৌলি ও তার টিম।

শুরুতে গত বছর জুলাইয়ে ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করেন নির্মাতারা। এরপর তা পিছিয়ে চলতি বছর জানুয়ারি করা হয়। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ থাকায় ফের তারিখ পরিবর্তন করতে হয় নির্মাতাদের। পরবর্তী সময়ে ১৩ অক্টোবর মুক্তির তারিখ নির্ধারণ করেন তারা। কিন্তু সেটিও পরিবর্তন করতে হচ্ছে।

‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি সিনেমাটিতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকাদের দেখা যাবে। তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়