Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

সব জল্পনার অবসান ঘটিয়ে মা হলেন নুসরাত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ২৬ আগস্ট ২০২১   আপডেট: ১৬:০০, ২৬ আগস্ট ২০২১
সব জল্পনার অবসান ঘটিয়ে মা হলেন নুসরাত

সব জল্পনার অবসান ঘটিয়ে মা হলেন টলিউডের আলোচিত অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটে কলকাতার একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। মা-ছেলে দুজনেই সুস্থ রয়েছেন।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনেটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। নবজাতকের ওজন ২.৯ কেজি। মায়ের সঙ্গেই রয়েছে সন্তান। আপাতত হাসপাতালে নুসরাতের কাছে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

বুধবার (২৫ আগস্ট) রাতে কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন নুসরাত জাহান। আজ (২৬ আগস্ট) সকালে ভারতীয় আরেকটি সংবাদমাধ‌্যম জানায়, নুসরাত জাহানের শারীরিক অবস্থা স্টেবল আছে। দুপুর ১২-১টার মধ‌্যে তার অস্ত্রোপচার হবে। এজন‌্য সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন চিকিৎসকরা। সিজারের পর মা ও শিশুর জন‌্য সব ধরনের সাপোর্ট দেওয়ার মতো সক্ষমতাও রয়েছে পার্ক স্ট্রিটের এই হাসপাতালের।

অন‌্যদিকে হাসপাতালের নিরাপত্তা ব‌্যবস্থা জোরদার করা হয়েছে। তা উল্লেখ করে সংবাদমাধ‌্যমটি জানায়, হাসপাতাল কর্তৃপক্ষ কড়া নিরাপত্তা ব‌্যবস্থা করেছেন। যারা হাসপাতালে আসছেন, তাদের আসার কারণ যাচাই করেই ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কিছুদিন আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

এর দু-দিন পর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি। কিন্তু নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। নেটিজেনদের ধারণা, নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়