Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

নুসরাতের মা হওয়ার খবরে মুখ খুললেন প্রাক্তন স্বামী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ২৬ আগস্ট ২০২১   আপডেট: ১৬:০০, ২৬ আগস্ট ২০২১
নুসরাতের মা হওয়ার খবরে মুখ খুললেন প্রাক্তন স্বামী

নিখিল জৈনর সঙ্গে নুসরাত জাহান

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান পুত্রসন্তানের মা হয়েছেন। এ খবর প্রকাশ‌্যে আসার পর শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষিরা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈন।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে নিখিল জৈন বলেন—‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু এ নিয়ে আলাদা করে নুসরাতকে ফোন করতে চাই না। ওর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনেটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। নবজাতকের ওজন ২.৯ কেজি। মায়ের সঙ্গেই রয়েছে সন্তান। আপাতত হাসপাতালে নুসরাতের কাছে রয়েছেন তার বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি। এর দু-দিন পর নিখিল দাবি করেন—নুসরাতের অনাগত সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা।

নিখিল-নুসরাতের বিচ্ছেদের জটিলতা আদালতা পর্যন্ত গড়িয়েছে। নুসরাতের সঙ্গে নিখিলের রেজিস্ট্রি বিয়ে হয়নি, তাই অ্যানালমেন্ট করে আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে তার আর কোনো সম্পর্ক থাকবে না। আগামী ৩ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করা হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়