Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১৩ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

কলকাতায় মিথিলার নয়া মিশন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ২৭ আগস্ট ২০২১   আপডেট: ১৫:২১, ২৭ আগস্ট ২০২১
কলকাতায় মিথিলার নয়া মিশন

অনেক আলোচনার পর পরিচালক রাজর্ষি দের হাত ধরে টলিউডে পা রেখেছেন রাফিয়াথ রশীদ মিথিলা। চলতি মাসে ‘মায়া’ নামে এ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। এর নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। এরই মধ‌্যে নতুন খবর দিলেন এই অভিনেত্রী।

কলকাতার আরো একটি নতুন সিনেমায় নাম লিখিয়েছেন মিথিলা। পরিচালক রিঙ্গো ব‌্যানার্জির ‘অ‌্যা রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার বিপরীতে দেখা যাবে ববি চক্রবর্তীকে। কলকাতার এই নতুন মিশনের কথা এক টুইটে নিশ্চিত করেছেন মিথিলা।

মিথিলা বর্তমানে স্বামী সৃজিতের সঙ্গে মুম্বাইয়ে অবস্থান করছেন। সেখান থেকে ভারতীয় সংবাদমাধ‌্যম টেলিগ্রাফের সঙ্গে কথা বলেছেন। চলচ্চিত্রটিতে কাজ করার কারণ ব‌্যাখ‌্যা করে তিনি বলেন, ‘দুর্দান্ত গল্প ও চরিত্রের জন‌্য কাজটি করতে সম্মতি দিয়েছি। এই দুটি বিষয় আমার কাছে খুবই গুরত্বপূর্ণ। চরিত্রের মধ‌্যে বিভিন্ন শেড আছে। একজন সাধারণ নারী পুরুষতান্ত্রিক সমাজ ব‌্যবস্থা থেকে বের হয়ে একটি নদীর স্রোতের মতো জীবন যাপন করতে শেখে।’

এ সিনেমার গল্প প্রসঙ্গে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গঙ্গা নদীর পবিত্রতা নিয়ে মানুষের মনে নানা ধারণা রয়েছে। গঙ্গা যেমন মানুষের ইচ্ছা পূরণ করতে পারে, তেমনই নিমেষে গ্রাস করে নিতে পারে মানুষের জীবন, আনতে পারে বিপর্যয়। আর তা মাথায় রেখেই এ সিনেমার গল্প গড়ে উঠেছে। তাছাড়া সম্পর্কের টানাপড়েনের গল্পও বলবে এই সিনেমা। ভালোবাসা, বন্ধুত্ব, বিশ্বাস, ধোঁকা এবং সর্বশেষ পুনর্মিলন দেখাবেন পরিচালক।

মিথিলা ছাড়াও এতে অভিনয় করবেন—অভিনেত্রী-গায়িকা রুমা গুহঠাকুরতার মেয়ে শ্রমণা চক্রবর্তী, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, অমৃতা চট্টোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাস প্রমুখ। আগামী সেপ্টেম্বরে শুরু হবে সিনেমাটির দৃশ‌্যধারণের কাজ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়