ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নতুন ধারাবাহিক ‘সাদাসিধে ছোট ভাই’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২৯ আগস্ট ২০২১   আপডেট: ১২:৫৯, ২৯ আগস্ট ২০২১
নতুন ধারাবাহিক ‘সাদাসিধে ছোট ভাই’

গল্পটা দুই ভাইয়ের। তারা আপন ভাই না হয়েও আপনের চেয়ে আপন। বড় ভাই একজন লেখক। ছোট ভাই তুমুল হাসান নাট্যকলায় স্নাতকোত্তর করে নাটক লেখার চেষ্টা করছে। বড় ভাই তাকে আশ্রয় দিয়েছে। ছোট ভাই রিনার প্রেমে হাবুডুবু খাচ্ছে। রিনা কঠিন প্রকৃতির মেয়ে। তুমুলের কোনো আচরণে বিরক্ত হলেই সে তুমুলকে তিনদিনের সাময়িক শাস্তি দেয়।

এই তিনদিন তুমুল তার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ করতে পারে না। সম্পর্কের শুরুতে তুমুলকে একটা শর্ত দিয়ে রিনা বলেছিল, এই শর্ত ভাঙলে অটোমেটিক তাদের ব্রেকআপ হয়ে যাবে। রিনার প্রতিদিনের হাসি-আনন্দের ভেতরেও একটা কষ্ট আছে, যা তুমুল বা অন্যরা জানে না। তুমুল একসময় এই শর্তের কথা ভুলে যায় আর তখনই ঘটে বিপত্তি।

অন‌্যদিকে বয়স পঞ্চাশ হলেও বড় ভাই অবিবাহিত। সবাই তাকে অবিবাহিত জানলেও তার গোপন রহস্য কেউ জানে না। তার এক কন্যা সন্তান আছে। মাঝে মাঝেই লুকিয়ে সে মেয়ের সঙ্গে দেখা করতে যায়। তার কন্যা অবশ্য বাবার পরিচয় জানে না। এখনো তাকে তার বাবার পরিচয় দেওয়া হয়নি। এই নিয়ে বড় ভাই এক গভীর কষ্টে থাকে। কিন্তু কাউকে তা বুঝতে দেন না। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘সাদাসিধে ছোট ভাই’।

মাসুম রেজা রচিত এ নাটক পরিচালনা করেছেন সকাল আহমেদ। ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—শহীদুজ্জামান সেলিম, সাবেরি আলম, এফ এস নাঈম, অ্যালেন শুভ্র, অর্ষা, মৌসুমী হামিদ প্রমুখ। আজ (২৯ আগস্ট) এটিএন বাংলায় নাটকটির প্রথম পর্ব প্রচার হবে। সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়