ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কী ইঙ্গিত দিলেন অপূর্বর প্রাক্তন স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:৩৫, ১ সেপ্টেম্বর ২০২১
কী ইঙ্গিত দিলেন অপূর্বর প্রাক্তন স্ত্রী

প্রাক্তন স্ত্রী ও পুত্রের সঙ্গে অপূর্ব

২০১১ সালে নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এ সংসারে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে। গত বছর দীর্ঘ ৯ বছরের দাম্পত‌্য জীবনের ইতি টানেন তারা। এরপর দীর্ঘ দিন কেটে গেলেও বিয়েবিচ্ছেদের কারণ ব‌্যাখ‌্যা করেননি অপূর্ব কিংবা নাজিয়া। এমনকি তাদেরকে কখনো কাদা ছোড়াছুড়ি করতেও দেখা যায়নি!

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে অপূর্ব জানান, আবারো বিয়ে করতে যাচ্ছেন তিনি। এরই মধ‌্যে বাগদান সম্পন্ন করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানের সঙ্গে। বৃহস্পতিবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এদিকে অপূর্বর প্রাক্তন স্ত্রী নাজিয়া তার ফেসবুকে আজ বিকালে একটি স্ট‌্যাটাস দিয়েছেন। শুভেচ্ছা জানিয়ে তাতে লিখেছেন—‘চার বছরের প্রেম সফল হলো, মাশাআল্লাহ্! নব বিবাহিতদের জন্য শুভ কামনা।’ এতে কারো নাম উল্লেখ করেননি নাজিয়া। ঠিক কাকে উদ্দেশ‌্য করে এই শুভেচ্ছা বার্তা দিলেন তাও প্রশ্নবিদ্ধ! তবে নেটিজেনদের ভাষ‌্য—‘এটি অপূর্বকে উদ্দেশ‌্য করেই লিখেছেন নাজিয়া।’

এই স্ট‌্যাটাসে নাজিয়া বলেছেন, ‘চার বছরের প্রেম সফল হলো’। যা নিয়ে তৈরি হয়েছে জটিলতা। এটুকু তথ‌্য ইঙ্গিতপূর্ণ বলে মনে করছেন নেটিজেনরা। কারণ হবু স্ত্রী শাম্মার কারণেই নাজিয়ার সঙ্গে অপূর্বর বিচ্ছেদ হয়েছে বলে মনে করছেন তারা। এ নিয়ে সোশ‌্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইছে। নাজিয়া স্ট‌্যাটাসটি দেওয়ার ৪০ মিনিটের মধ‌্যে রিঅ‌্যাক্ট পড়েছে প্রায় ৮ হাজার। তাতে মন্তব‌্য করেছেন প্রায় চার শত।

ঢাকা/এএস

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়