ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘বড় ছেলে’র বিয়েতে সেই রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:৪৫, ৩ সেপ্টেম্বর ২০২১
‘বড় ছেলে’র বিয়েতে সেই রিয়া

অপূর্বর বিয়েতে সাবিলা নূর, মেহজাবীন চৌধুরী ও অন‌্যরা

গাড়িতে বসে আছেন মেহজাবীন চৌধুরী। কিছুক্ষণ পর তার পাশে এসে বসেন অপূর্ব। মেহজাবীন রান্না করা খাবারের বক্স খুলতে থাকেন। অপূর্ব জিজ্ঞাসা করেন, রান্না করে নিয়ে আসছো? মাথা নেড়ে হ‌্যাঁ বলেন মেহজাবীন। অপূর্ব বলেন, কেন শুধু কষ্ট করতে গেলে?

জবাবে মেহজাবীন বলেন, আর তো কখনো সুযোগ পাব না। শুনেছি যার সাথে বিয়ে হচ্ছে, তাদের নাকি গাড়ির দরজা খোলার জন‌্যও আলাদা লোক আছে। বাসায় ৫-৬জন কাজের লোক আছে। আমাকে কখনো রান্না ঘরের আশেপাশেও যেতে দেবে না। এসব কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন মেহজাবীন। তিনি বলেন, আমি তো এটা চাইনি। আমি তো তোমার জন‌্য রান্না করতে শিখেছিলাম!

দৃশ‌্যটি ‘বড় ছেলে’ টেলিফিল্মের। ২০১৭ সালে এটি নির্মাণ করেন মিজানুর রহমান আরিয়ান। এতে অপূর্ব-মেহজাবীনের প্রেমের বিচ্ছেদ সহজে মেনে নিতে পারেননি দর্শকরা। সোশ‌্যাল মিডিয়ায় এখনো সেই আঁচ মেলে।

টেলিফিল্মটির রাশেদ চরিত্র রূপায়নকারী ‘বড় ছেলে’ অর্থাৎ অপূর্ব গতকাল বিয়ে করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে। বিয়েতে উপস্থিত ছিলেন টেলিফিল্মটির ‘রিয়া’ চরিত্র রূপায়নকারী মেহজাবীন চৌধুরী। শুধু তাই নয়, পরিচালক মিজানুর রহমান আরিয়ানও উপস্থিত ছিলেন বড় ছেলের বিয়েতে।

‘বড় ছেলে’ টেলিফিল্মের দৃশ‌্য

নগরীর একটি কনভেনশন সেন্টারে সীমিত পরিসরে এদিন বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে হাজির হয়েছিলেন মেহজাবীন-আরিয়ান। অপূর্ব-শাম্মার সঙ্গে এক ফ্রেমে বন্দিও হয়েছেন মেহজাবীন। একটি ছবিতে দেখা যায়—সোফায় পাশাপাশি বসে আছেন অপূর্ব-শাম্মা। শাম্মার বাঁ পাশের সোফায় বসেছেন মেহজাবীন, আর অপূর্বর ডান পাশে বসেছেন সাবিলা নূর। তাদের পেছনে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন পরিচালক মিজানুর রহমান আরিয়ান, শাহীন সুমন, মাহমুদুর রহমান হিমিসহ অনেকে।

গত ২৯ আগস্ট বাগদান সম্পন্ন করেন অপূর্ব-শাম্মা। গতকাল বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন তারা। এ সময় দুই পরিবার সদস‌্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। অপূর্বর স্ত্রী শাম্মার জন্ম ও বেড়ে ওঠা মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানে একটি স্বনামধন‌্য গাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কর্মরত আছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়