ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নতুন ব‌্যবসায় ফারিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:১৭, ৫ সেপ্টেম্বর ২০২১
নতুন ব‌্যবসায় ফারিয়া

শোবিজ অঙ্গনের অনেক তারকাই অভিনয়ের পাশাপাশি ব‌্যবসায় নাম লিখিয়েছেন। তাদের মধ্যে কেউ খুলেছেন রেস্তোরাঁ, কেউবা বুটিক হাউস, কেউবা দিয়েছেন পার্লার-জিমনেশিয়াম। এ তালিকায় রয়েছেন—অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, সুজানা জাফর, মোশাররফ করিম-জুঁই, বিজরী বরকতুল্লাহ, অহনা, আঁখি আলমগীর প্রমুখ। এবার এ তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন।

তবে অন‌্যদের মতো এত বড় পরিসরে ব‌্যবসা শুরু করেননি ফারিয়া। বরং অনলাইনে প্রসাধনী পণ‌্য বিক্রি শুরু করেছেন। ভালো মানের প্রসাধনী পণ‌্য বিদেশ থেকে এনে ভোক্তার কাছে পৌঁছে দেবেন তিনি। ফারিয়া বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন। সেখান থেকে নতুন এ ব‌্যবসার বিষয়ে জানান এই অভিনেত্রী।

ফারিয়া শাহরিন বলেন, ‘আমরা কম বেশি সবাই ম‌্যাকের পণ‌্য ব‌্যবহার করি। সুতরাং ম‌্যাকের পণ‌্য দিয়েই যাত্রা শুরু করলাম। এই ব্র্যান্ডের যার যা লাগবে তা ইনবক্সে আমাকে জানাতে পারেন। পণ‌্যের গুণগত মান শতভাগ নিশ্চিত করব। আমি অভিযোগ করার সুযোগটি দিতে চাই না। কাজটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। সবার দোয়া ও প্রেরণা চাই।’

‘কমপ্লিমেন্ট ইউর মিরর’ নামে ফেসবুকে একটি পেজ খুলেছেন ফারিয়া। এ পেজে যোগাযোগ করেও পণ‌্য অর্ডার করতে পারবেন ক্রেতারা। চলতি মাসের শেষের দিকে পণ‌্য ডেলিভারি দেওয়া শুরু করবেন বলেও জানিয়েছেন ফারিয়া।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়