ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

চিঠির রহস্য উন্মোচন করলেন পরীমনি

প্রকাশিত: ১৭:৪৩, ৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৮:২৩, ৬ সেপ্টেম্বর ২০২১
চিঠির রহস্য উন্মোচন করলেন পরীমনি

এক মাসের বেশি সময় পর ফেসবুকে ফিরেছেন পরীমনি। রোববার (৫ সেপ্টেম্বর) হাতে লেখা একটি চিঠির ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি। ক‌্যাপশনে জানান, এই চিঠি তার সকল শক্তির উৎস। কিন্তু চিঠিটি কে লিখেছিলে তা জানাননি এই নায়িকা। এরই মধ‌্যে চিঠিটি নিয়ে শোরগোল পড়ে গেছে অন্তর্জালে। সময়ের সঙ্গে চিঠির রহস্য ধানা বাঁধতে শুরু করেছে।

এ বিষয়ে কথা বলতে রাইজিংবিডির পক্ষ থেকে পরীমনির সঙ্গে যোগাযোগ করেন এই প্রতিবেদক। আলাপকালে এই অভিনেত্রী বলেন, ‘এটা আমার নানুর লেখা চিঠি।’ তবে এর চেয়ে বেশি কিছু জানাননি তিনি।

পরীমনি দীর্ঘ ২৭ দিন কাশীমপুর মহিলা কারাগরে ছিলেন। পরীমনির মামলার শুনানী চলাকালে আদালত প্রাঙ্গণে তিনি নাতনিকে দেখতে গেলে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণ হয়। আদালতে অপেক্ষমান বয়োবৃদ্ধ নানাকে দেখে কান্নায় ভেঙে পড়েন এই নায়িকা। এর আগে একবার দেখা করতে গিয়েছিলেন তার নানা। আদালতের অনুমতি না মেলায় দেখা করতে পারেননি প্রিয় নাতনির সঙ্গে।

পরীমনির দুঃসময়ে আদালত প্রাঙ্গণে শোবিজ জগতের কাউকে দেখা যায়নি। এমনকি তার কোনো আত্মীয়কেও ঘটনার শুরুতে দেখা যায়নি। কিন্তু শামসুল হক গাজী নাতনির বিপদে ঘরে বসে থাকতে পারেননি। প্রিয় নাতনির খোঁজ নিতে আদালত পর্যন্ত গিয়েছেন। ছেলেবেলায় বাবা-মাকে হারানোর পর পরীমনির একমাত্র অভিভাবক তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়