ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পবনদীপ-অরুণিতার রোমান্টিক ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:৩২, ৬ সেপ্টেম্বর ২০২১
পবনদীপ-অরুণিতার রোমান্টিক ভিডিও ভাইরাল

টেলিভিশন রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। এবারের সিজনে বিজয়ী হয়েছেন পবনদীপ। তার বিজয় নিয়েও তৈরি হয় বিতর্ক। নেটিজেনদের একাংশের দাবি— পবনদীপ নয়, এই আসরে বিজয়ী হয়েছেন আরেক প্রতিযোগী অরুণিতা।

ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের পুরো সিজন জুড়ে দারুণ আলোচনায় ছিলেন পবনদীপ ও অরুণিতা। ব‌্যক্তিগত জীবনে তারা প্রেম করছেন— এমন গুঞ্জনের কারণেও বার বার আলোচনায় উঠে এসেছেন এই জুটি। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। তাদের ভাষায়—‘আমরা খুব ভালো বন্ধু।’

এদিকে পবনদীপ তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। এটি কোনো অনুষ্ঠানের পারফরম‌্যান্স নয়। একটি পাঁচতারা হোটেলের সামনে দাঁড়িয়ে বলিউডের জনপ্রিয় গান ‘গজব কা হ্যায় দিন’-এর সঙ্গে ক‌্যামেরাবন্দি হয়েছেন পবনদীপ-অরুণিতা। ভিডিওর ক‌্যাপশনে পবনদীপ লিখেছেন—‘চমৎকার আবহাওয়া উপভোগ করছি।’ যা সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করার পর তা এখন রীতিমতো ভাইরাল। এখন পর্যন্ত ভিডিওটি ৩ লাখের বেশি বার দেখা হয়েছে।

প্রিয় দুই শিল্পীর রোমান্স দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন অনেকে। কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘বিয়ে কবে করছেন? প্রশ্ন ছুড়ে দিয়ে একজন লিখেছেন, ‘প্রেম না করলে, এসব কেন দিচ্ছো!’ আরেকজন মন্তব‌্য করেছেন, ‘রাসলীলা।’ বরাবরের মতো অনেকে বাজে ভাষায় মন্তব‌্য করতেও ছাড়েননি।

এর আগে জানা যায়, মুম্বাইয়ে একই ভবনে ফ্ল‌্যাট কিনছেন পবনদীপ ও অরুণিতা। আর এই গোপন তথ‌্যটি ফাঁস করেন ইন্ডিয়ান আইডলের আরেক প্রতিযোগী মোহাম্মদ দানিশ। পবনদীপ-অরুণিতার প্রেম নিয়েও কথা বলেন তিনি। দানিশ বলেন, ‘পবনদীপ-অরুণিতাকে নিয়ে হওয়া নানা খবরে খুব একটা নজর দেয় না ওরা। তবে ওরা খুব ভালো বন্ধু। ওদের বন্ডিং খুব স্ট্রং। আমিও প্রার্থনা করি আমাদের বন্ধুত্ব যেন সারাজীবন এরকমই থাকে।

ইন্ডিয়ান আইডলের এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল, দ্বিতীয় রানারস-আপ নির্বাচিত হয়েছেন সায়লী কাম্বলে। মোহাম্মদ দানিশ, নীহাল তাউরো, সন্মুখাপ্রিয়া যথাক্রমে চতুর্থ, পঞ্চম ও ৬ষ্ঠ স্থান অধিকার করেছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়