Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

‘আমার বাচ্চার বাবা কে, তা বাচ্চার বাবা-ই জানেন’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫১, ৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:২৯, ৯ সেপ্টেম্বর ২০২১
‘আমার বাচ্চার বাবা কে, তা বাচ্চার বাবা-ই জানেন’

জনপ্রিয় টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। কিন্তু এই অভিনেত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই তার সন্তানের বাবা কে তা নিয়ে চলছে জল্পনা।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর তার স্বামী নিখিল সাফ জানিয়ে দেন এই সন্তান তার নয়। অন্যদিকে নুসরাতও নিখিলের সঙ্গে তার বিয়ের বিষয়টি অস্বীকার করেন। পরে অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে এই অভিনেত্রীর ঘনিষ্ঠতার বিষয়টি মিডিয়াতে প্রকাশ পায়।

বুধবার (৮ সেপ্টেম্বর) এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নুসরাত। মা হওয়ার পর প্রথম জনসম্মুখে আসলেন তিনি। তাই সন্তানের বাবা কে এ বিষয়ে প্রশ্নের মুখোমুখি যে হবেন এটি সকলের জানা। প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার বাচ্চার বাবা কে, তা বাচ্চার বাবা-ই জানেন। আমরা এই মুহূর্তে একসঙ্গে অভিভাবকত্ব দারুণ উপভোগ করছি।’

নুসরাত আরো বলেন, ‘আমি ও যশ একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছি। বাবা সন্তানের যত্ন নিচ্ছেন। সন্তানের ভালোর কথা ভেবে বাড়িতে সকলকে আসতেও দিচ্ছেন না এই মুহূর্তে।’

বিগত কয়েক মাস ধরে সব ব্যাপারে যশের সঙ্গে নুসরাতের নাম জড়িয়েছে। একসঙ্গে রাজস্থানে বেড়াতে যাওয়া, বেবি বাম্প নিয়ে পার্ক-স্ট্রিটের বেকারিতে মেঘলা দুপুরে খেতে যাওয়া, নুসরাতকে হাসপাতালে ভর্তি করানো- সবকিছুতেই পাশে ছিলেন যশ। তাই নুসরাত বলার আগেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকে আন্দাজ করেছিলেন যশই নুসরাতের সন্তানের বাবা। 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়