Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

অক্ষয়কে নরেন্দ্র মোদির চিঠি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১২, ১২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:১৯, ১২ সেপ্টেম্বর ২০২১
অক্ষয়কে নরেন্দ্র মোদির চিঠি

জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি মা হারিয়েছেন তিনি। তাকে সান্ত্বনা দিয়ে চিঠি লিখেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রোববার (১২ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে চিঠিটি প্রকাশ করেছেন অক্ষয়। এতে লেখা রয়েছে, “প্রিয় অক্ষয় কুমার। সবচেয়ে ভালো ছিল যদি এ ধরনের চিঠি না লিখতে হতো। কিন্তু নশ্বর পৃথিবীতে এই সময় কখনোই আসে না। আপনার মা শ্রীমতি অরুণা ভাটিয়ার মৃত্যুতে আমি খুবই ব্যথিত। ওই দিন সকালে আমার সঙ্গে যখন কথা হলো আপনি মানসিকভাবে বিমর্ষ ও ব্যথিত ছিলেন এবং পরে লিখেছিলেন, ‘তিনি আমার আত্মা ছিলেন। আজ আমি অসহনীয় ব্যথা অনুভব করছি।” চিঠিতে অক্ষয়ের পরিবারের প্রতি শোক জ্ঞাপন করেছেন জনাব নরেন্দ্র মোদি।

এদিকে চিঠিটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছেন অক্ষয়।

অসুস্থ হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি ছিলেন অক্ষয়ের মা অরুণা ভাটিয়া। মাকে দেখার জন্য লন্ডনে ‘সিনড্রেলা’ সিনেমার শুটিং ছেড়ে ছুটে এসেছিলেন অক্ষয়। গত ৮ সেপ্টেম্বর সকালে মায়ের মৃত্যুর খবরটি জানিয়ে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে অক্ষয় লিখেছিলেন, ‘তিনি আমার আত্মা ছিলেন। আজ আমি অসহনীয় ব্যথা অনুভব করছি। আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া আজ সকালে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন এবং অন্য দুনিয়ায় আমার বাবার সঙ্গে একত্রিত হয়েছেন। আপনাদের প্রার্থনার প্রতি আমার শ্রদ্ধা কারণ আমি ও আমার পরিবার এই কঠিন সময় পার করছি। ওম শান্তি।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়