Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

ইউটিউব থেকে কত আয় করেন আলোচিত ইয়োহানি?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:২১, ১৫ সেপ্টেম্বর ২০২১
ইউটিউব থেকে কত আয় করেন আলোচিত ইয়োহানি?

‘মানিকে মাগে হিঠে’— সিংহলী ভাষার এই গান এখন মানুষের মুখে মুখে। নেট দুনিয়ায় ভাইরাল এই গানটির মাধ্যমে রাতারাতি পরিচিতি পেয়েছেন ইয়োহানি দে সিলভা।

ইয়োহানি একাধারে গায়িকা, সংগীত প্রযোজক, গীতিকার ও ব্যবসায়ী। ‘র‌্যাপ রাজকন্যা’ হিসেবে পরিচিত এই শিল্পী ২০১৯ সালে ইউটিউবের মাধ্যমে সংগীত ক্যারিয়ার শুরু করেন। তবে তার ভাগ্য খুলল ২০২১ সালে এসে। কিন্তু ইউটিউবের কত আয় করেন ইয়োহানি?

শুরুতে খুব বেশি আয় হয়নি ইয়োহানির। তবে মে মাস থেকে তার আয় বাড়তে থাকে। জানা গেছে, ইউটিউবে আগস্ট মাসে ইয়োহানি আয় করেছেন ৬৯ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা ৫৮ লাখ ৭৯ হাজার ৪০২ টাকা।

জুলাইয়ের শেষ এবং আগস্টেই ভারত ও বাংলাদেশে ছড়িয়ে পড়ার পর জনপ্রিয়তার শীর্ষে চলে যায় ‘মানিকে মাগে হিঠে’। জুলাইয়ে ইউটিউব থেকে ইয়োহনির আয় প্রায় ৫ লাখ টাকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত ৭ দিনে ইউটিউব থেকে ইয়োহানি আয় হয়েছে প্রায় ৩০ লাখ টাকা। আর গত এক মাসে আয় করেছেন প্রায় ৭৭ লাখ ২৫ হাজার টাকা। গত তিন মাসে ইয়োহানির ইউটিউব থেকে আয় প্রায় ১ কোটি ২ লাখ ২৮ হাজার টাকা।

‘মানিকে মাগে হিঠে’ ছাড়াও তার র‌্যাপ গান ‘দেবীয়াঙ্গে বারে’ বেশ জনপ্রিয়তা পায়। গানের জন্য একাধিক পুরস্কার জিতেছেন ইয়োহানি। তাকে প্রথম কাজের সুযোগ দেয় ‘পেটাহ এফেক্ট’ নামের রেকর্ড লেবেল। পরবর্তী সময়ে তাকে আর ফিরে তাকাতে হয়নি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়