ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

তারা ‘বিয়ে পাস’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ১৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:৩৮, ১৫ সেপ্টেম্বর ২০২১
তারা ‘বিয়ে পাস’

বাহারি ফুলে সজ্জিত বাসর ঘর। বিছানায় ছড়িয়ে আছে গাধা ফুলের পাপড়ি। এ বিছানায় বধূ বেশে বসে আছেন তানজিন তিশা। তার চোখে মুখে আনন্দের চাপা হাসি। পাশ থেকে তিশাকে গোলাপ দিচ্ছেন তার বর জোভান আহমেদ। একটি স্থিরচিত্রে এমন লুকে ক‌্যামেরাবন্দি হয়েছেন তিশা-জোভান।

ছবিটি বাস্তব জীবনের নয়, ‘বিয়ে পাস’ নামে নাটকে এমন লুকে দেখা যাবে এই জুটিকে। অনামিকা মণ্ডল রচিত এ নাটক পরিচালনা করেছেন ওসমান মিরাজ। সম্প্রতি নগরীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক ওসমান মিরাজ বলেন, ‘বিয়ের পর প্রথম এক বছর সবাই জীবনের পরিবর্তনটা উপভোগ করেন। কিন্তু পরের বছর থেকে অনেকের তা অসহ্য লাগতে শুরু করে! এমন রোমান্টিক-কমেডি ঘরানার গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে।’

কাজের অভিজ্ঞতা জানিয়ে এ নির্মাতা বলেন—‘‘জোভান-তিশাকে নিয়ে আমার প্রথম কাজ ‘মিশন ব্রেকআপ’। এটি আমাদের ষষ্ঠ কাজ। তাদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই দারুণ। ‘বিয়ে পাস’ নাটকে জোভান-তিশা চমৎকার অভিনয় করেছেন। আশা করছি দর্শক নাটকটি বেশ উপভোগ করবেন।’’

নাটকটির অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করেছেন—তুতিয়া পাপিয়া, অনিক, রাইসা প্রমুখ। আগামী ২২ সেপ্টেম্বর বাংলাভিশনে প্রচার হবে নাকটি। এরপর এটি মুক্তি পাবে ইউটিউবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়