ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নচিকেতার পথেই হাঁটলেন তার কন‌্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৬, ১৫ সেপ্টেম্বর ২০২১  
নচিকেতার পথেই হাঁটলেন তার কন‌্যা

বাস্তবমুখী গানের শিল্পী নচিকেতার কন‌্যা ধানসিঁড়ি চক্রবর্তী। এর আগে বাবার সঙ্গে একমঞ্চে ডুয়েট গেয়েছেন। প্রথমবার একক গানে কণ্ঠ দিলেন ধানসিঁড়ি। তাও বাবার মতো র‌্যাপ গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

শনিবার (১১ সেপ্টেম্বর) ‘ডিজিটাল দুনিয়ার’ শিরোনামে গানটির রেকর্ডিং সম্পন্ন করেন। পৃথ্বীশ বন্দ‌্যোপাধ‌্যায়ের লেখা এ গানের সুর করেছেন ইন্দ্রজিৎ।

একক এ গান নিয়ে দারুণ উচ্ছ্বসিত ধানসিঁড়ি। তিনি বলেন, ‘আমরা সারাক্ষণ ইন্টারনেট দুনিয়ায় থাকি। সব সময়ই আমরা অনলাইন। কখনো কখনো অফলাইনও হওয়া দরকার। এ নিয়েই মূলত আমার এই গান। এই প্রথম একা গান করলাম। খুবই এক্সাইটেড।’

বাবা নচিকেতার সঙ্গে আগেও গান করেছেন ধানসিঁড়ি। মঞ্চেও পারফর্ম করেছেন। তবে গানটি ধানসিঁড়ি তার বাবাকেও শুনিয়েছেন। কিন্তু নচিকেতা মেয়েকে কোনো টিপস দেননি। এ বিষয়ে ধানসিঁড়ি বলেন, ‘‘বাবা খুব ভালো শ্রোতা। বাবাকে গানটি শুনিয়েছি। বাবা গান শুনে বলেছেন ‘তোর গান, কীভাবে গাইবি, তুই ঠিক করবি’। বাবা এ ব্যাপারে কোনো টিপস দেননি। আমাকে আমার মতো গাইতে বলেছিলেন।’’

নচিকেতাও র‌্যাপ গান দিয়ে শুরু করেছিলেন। মেয়ে ধানসিঁড়িও বাবার পথেই হাঁটলেন। আগামী পূজায় মুক্তি পাবে ধানসিঁড়ির এ গান। তার বিশ্বাস—গানটি মুক্তির পর তার বাবার সঙ্গে তুলনা করা হবে। তবে এ নিয়ে একেবারেই চিন্তা করছেন না এই শিল্পী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়