Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

প্রভাসকে নিয়ে দুশ্চিন্তায় পরিচালক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:১৩, ১৬ সেপ্টেম্বর ২০২১
প্রভাসকে নিয়ে দুশ্চিন্তায় পরিচালক

প্রভাস ও ওম রাউত

জনপ্রিয় অভিনেতা প্রভাস। বর্তমানে কয়েকটি সিনেমার শুটিং করছেন তিনি। এর মধ্যে একটি ‘আদিপুরুষ’। কিন্তু তাকে নিয়ে দুশ্চিন্তায় তার এই সিনেমার পরিচালক ওম রাউত।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভাসের কিছু ছবি ভাইরাল হয়। এতে দেখা যায়, ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এই অভিনেতার ওজন অনেকটাই বেড়ে গেছে। চেহারাতেও বয়সের ছাপ। শুরুতে ধারণা করা হয়েছে, ক্যামেরার ভিন্ন অ্যাঙ্গেলের কারণে এমনটা মনে হয়েছে। কিন্তু পরে জানা যায়, সত্যি সত্যিই প্রভাসের ওজন অনেকটাই বেড়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ওম রাউত প্রভাসের এই লুক নিয়ে খুবই চিন্তিত। এই অভিনেতাকে চিকিৎসার জন্য দ্রুত যুক্তরাজ্যে পাঠানোর পরিকল্পনা করছেন তিনি। কেন প্রভাসের ওজন হঠাৎ বেড়ে যাচ্ছে তা জানতে বিশেষভাবে চিকিৎসা করানোর পরিকল্পনা করছেন ওম রাউত। এছাড়া আগের গড়নে আসতে বিশেষ ডায়েটের শুরুর পরিকল্পনা করছেন প্রভাস।

‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করবেন প্রভাস। রাবণ চরিত্রে পর্দায় হাজির হবেন সাইফ আলী খান। এতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে। এছাড়া ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমাখ্যাত সানি সিং থাকছেন লক্ষ্মণ চরিত্রে। শোনা যাচ্ছে, কিচা সুদীপকে বিভীষণ চরিত্রে দেখা যাবে।

সিনেমাটি প্রযোজনা করছে টি-সিরিজ। গত জানুয়ারিতে সিনেমার শুটিং শুরু হয়। কিন্তু শুরুতেই দুর্ঘটনার কবলে পড়ে এটি। সিনেমার সেটে আগুন লাগে। ২০২২ সালের ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ