Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

তাদের মায়েরা কী করেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৯, ১৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৮:২০, ১৮ সেপ্টেম্বর ২০২১
তাদের মায়েরা কী করেন?

বছর জুড়েই খবরের শিরোনামে থাকেন শোবিজ অঙ্গনের তারকারা। তাদের অভিনয় ক্যারিয়ারে বাবা-মায়ের প্রভাব কম নয়। কিন্তু বাবা-মা বরাবরই আড়ালে থেকে যান। আবার শোবিজের অনেক তারকার বাবা-মাও ক্যারিয়ারে সফল। বলিউডের জনপ্রিয় পাঁচ নায়িকার মায়েদের পেশা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

শ্রদ্ধা কাপুর

তারকা সন্তান হিসেবেই বলিউডে পা রাখেন শ্রদ্ধা কাপুর। তার বাবা বিখ্যাত বলিউড অভিনেতা শক্তি কাপুর। তবে আলাদা করে পরিচিতি রয়েছে তার মায়েরও। মা শিবাঙ্গী কোলহাপুরী মূলত অভিনেত্রী পদ্মিনী কোলহাপুরীর বোন। শিবাঙ্গী শুধু অভিনয়ের সঙ্গেই যুক্ত তা নয়, বহু বছর আগে গানের তালিমও নিয়েছেন। গায়িকা হিসেবেও তার সুনাম রয়েছে।

দীপিকা পাড়ুকোন

প্রখ্যাত খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের সন্তান হিসেবে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পরিচিতি রয়েছে। কিন্তু নিজ গুণে বাবাকে ছাপিয়ে গেছেন দাপুটে অভিনেত্রী দীপিকা। তার মায়ের নাম উজ্জ্বলা পাড়ুকোনও জনপ্রিয়তার বিচারে কম যান না! পেশাগতভাবে বহু বছর ট্রাভেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন দীপিকার মা।

আলিয়া ভাট

বলিউডে প্রথম সারির তারকা অভিনেত্রীদের মধ্যে অন্যতম আলিয়া ভাট। মহেশ ভাটের কন্যা হওয়ার কারণে বলিউডে পা রেখেই দারুণ সমালচনার মুখে পড়েন আলিয়া। পরবর্তীতে নিজের মতো করে ভক্ত-অনুসারী গড়ে তুলেন আলিয়া। মহেশ ভাটের মতো পরিচালকের সন্তান হওয়া ছাড়াও আলিয়ার আরো একটি পরিচয়, তিনি সোনি রাজদানের কন্যা। মা সোনি রাজদান এক সময় বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন।

কৃতি স্যানন

অভিনেত্রী হিসেবে বলিউডে প্রতিষ্ঠা পেলেও অভিনেত্রী কৃতি স্যানন একজন ইঞ্জিনিয়ারি। ইঞ্জিনিয়ারিং পাস করার পর কৃতি অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন। এ তারকার মা গীতা স্যানন পেশায় একজন অধ্যাপক। কৃতির মা গীতা দিল্লি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞানের শিক্ষক।

প্রিয়াঙ্কা চোপড়া

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার মায়ের ঘনিষ্ঠতা কারো অজানা নয়। বলিউডে পা রাখার কয়েক বছর পর বাবাকে হারান প্রিয়াঙ্কা। তবে পরিবারের শোক প্রিয়াঙ্কার অভিনয়কে থামিয়ে দিতে পারেনি। বলিউডের পর হলিউডে পা রেখেও নিজের জাত চিনিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ অভিনেত্রীন মা মধু চোপড়া পেশায় একজন চিকিৎসক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়