Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

চোখের পানিতে অভিনেত্রীর চুল বিসর্জন 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ২০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:৫৭, ২০ সেপ্টেম্বর ২০২১
চোখের পানিতে অভিনেত্রীর চুল বিসর্জন 

চরিত্রের প্রয়োজনে শিল্পীকে কত কি-ই না করতে হয়। সাজতে হয় বহু রূপে। প্রয়োজন হলে ফেলে দিতে হয় মাথার চুল। যে চুলের সৌন্দর্য বাড়াতে তারা কত কিছুই না করেন।

‘পদ্মাপুরাণ’ সিনেমায় অভিনেত্রী সাদিয়া আফরিন মাহি ফেলে দিয়েছেন মাথার চুল। যাকে বলে একেবারে ন্যাড়া মাথা। 

সিনেমার পরিচালক রাশিদ পলাশ এ প্রসঙ্গে রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটির একটি দৃশ্যের প্রয়োজনে তাকে চুল ফেলে দিতে হয়েছে। প্রথম যখন তাকে বিষয়টি বলি, সে রাজি হচ্ছিল না। কিন্তু আমি তাকে বোঝাতে সক্ষম হয়েছি। তিনিও চরিত্রের প্রয়োজনে রাজি হন। কিন্তু যখন শুটিং সেটেই তার মাথা ন্যাড়া করা হচ্ছিল তখন তার চোখ বেয়ে পানি পড়ছিল। নারীর কাছে চুল একটি বড় বিষয়। বুঝতে পারছিলাম- তার কষ্ট হচ্ছে।’

কী ধরনের দৃশ্যের জন্য চুল কাটা হলো জানতে চাইলে পলাশ বলেন, ‘গল্পটা আমরা এখনই বলতে চাই না। সিনেমা মুক্তির পরে জানতে পারবেন দর্শক। বলে দিলে গল্পের চমক কমে যাবে।’

পদ্মা পাড়ের মানুষের জীবনের গল্প নিয়ে এই নির্মাতার নতুন সিনেমা ‘পদ্মাপুরাণ’। আগামী ৮ অক্টোবর সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, চম্পা, শম্পা রেজা, প্রসুন আজাদ, শিমুল খান, ডন, কায়েস চৌধুরী, ইলোরা গহর, মারিয়া প্রমুখ। পূণ্য ফিল্মস প্রযোজিত সিনেমার চিত্রনাট্য করেছেন রায়হান শশী।

পদ্মার পাড়ে বসবাস করে স্বল্প আয়ের মানুষ। তারা অভাবের তাড়নায় বিভিন্ন রকম অপরাধ করে। এদের অধিকাংশ মাদকাসক্ত। এদের মধ্যে মাদক ব্যবসা করে রুনা নামে এক নারী। তিনি আন্ডার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত।এমন একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘পদ্মাপুরাণ’। 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়