ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফিরলেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:২৯, ২২ সেপ্টেম্বর ২০২১
ফিরলেন পূর্ণিমা

খানিকটা বিরতির পর ফিরলেন ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। কুমারিকা ব্র্যান্ডের একটি প্রসাধনসামগ্রীর বিজ্ঞাপনের মাধ‌্যমে নিজ ভুবনে ফিরেছেন তিনি। এটি নির্মাণ করছেন রান আউট ফিল্মসের শামীম।

গত ১০-১১ সেপ্টেম্বর নগরীর একটি শুটিং সেটে বিজ্ঞাপনটির দৃশ‌্যধারণের কাজ শেষ হয়েছে। অভিজ্ঞতা জানিয়ে পূর্ণিমা বলেন—‘অনেক দিন ধরেই বিজ্ঞাপনটিতে কাজ করার বিষয়ে কথা হচ্ছিল। সর্বশেষ কাজটি শেষ করতে পেরে ভালো লাগছে। শুটিং টিমের যে আন্তরিকতা পেয়েছি তা ছিল দারুণ। আশা করছি, একটি ভালো বিজ্ঞাপনচিত্র হতে যাচ্ছে এটি।’

দীর্ঘ দিন ধরে অভিনয়ে অনিয়মিত পূর্ণিমা। গল্প ও চরিত্র পছন্দ হলেই চলচ্চিত্রে কাজ করছেন তিনি। অমিতাভ রেজার ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’ তারই ফল। এর গল্পে এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের তদন্ত করবেন পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি। এই চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল। আর নিহত কর্মকর্তার স্ত্রী সুরাইয়া চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে এটি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমায় অভিনয় করছেন পূর্ণিমা। বিরতি ভেঙে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) থেকে এ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়