Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

কোথাও নুসরাত-মিমি, কোথাও জয়া এগিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:১৬, ২৬ সেপ্টেম্বর ২০২১
কোথাও নুসরাত-মিমি, কোথাও জয়া এগিয়ে

দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কলকাতার দর্শকের হৃদয় জয় করে পাড়ি জমিয়েছেন বলিউডে। তবে ঢাকার পাশাপাশি কলকাতার সিনেমা নিয়ে একটু বেশি ব‌্যস্ত জয়া। ওপার বাংলার দুই অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান-মিমি চক্রবর্তী। তারা বাণিজ্যিক ঘরানার সিনেমায় বেশি কাজ করে থাকেন।

শোবিজ অঙ্গনের অন‌্য তারকাদের মতো তারাও সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব। রোজকার দিনযাপন থেকে নিজেদের কাজের খবর ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তারা। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারে তাদের অনুসারীর সংখ‌্যাও কম নয়। ইনস্টাগ্রামে সবচেয়ে বেশ অনুসারী মিমি চক্রবর্তীর। তার মোট অনুসারীর সংখ‌্যা ২.৯ মিলিয়ন।

ব্যক্তিগত জীবন, বিয়ে-বিচ্ছেদ-সন্তান নিয়ে তুমুল বিতর্কের মধ‌্যে দিন কাটছে নুসরাতের। এখনো প্রাক্তন স্বামী নিখিলের সঙ্গে তার মামলা চলমান। কিন্তু তাতে এই নায়িকার অনুসারীর সংখ‌্যা কমেনি। মিমি চক্রবর্তীর চেয়ে কিছুটা কম তার। ইনস্টাগ্রামে নুসরাতের মোট অনুসারী সংখ‌্যা ২.৬ মিলিয়ন। নুসরাতের ঠিক পরের অবস্থানে রয়েছেন জয়া আহসান। তার অনুসারী ২.৫ মিলিয়ন।

অন‌্যদিকে ফেসবুকে অনুসারীর সংখ‌্যা হিসাব করলে এই তিন তারকার মাঝে সবার চেয়ে বেশি নুসরাত জাহানের। এই মাধ‌্যমে নুসরাতকে অনুসরণ করেন ১০ মিলিয়ন মানুষ। ঠিক তার পরের অবস্থানে রয়েছেন জয়া আহসান। তার অনুসারী ৫.১ মিলিয়ন। এর পরের অবস্থানে রয়েছেন মিমি চক্রবর্তী। তার অনুসারী ৪.৭ মিলিয়ন।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়