Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিতর্ক মাথায় নিয়েই পর্দায় যশ-নুসরাত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:২৭, ২৬ সেপ্টেম্বর ২০২১
বিতর্ক মাথায় নিয়েই পর্দায় যশ-নুসরাত

যশ দাশগুপ্ত, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী— প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন ‘এসওএস কলকাতা’ সিনেমায়। এতে কাজ করতে গিয়ে ঘনিষ্ঠতা বাড়ে নুসরাত-যশের। নানা বিতর্ক মাথায় নিয়ে এবার একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন এই যুগল। আগামী ১ অক্টোবরে জি ফাইভে মুক্তি পাবে সিনেমাটি।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, এই সিনেমার শুটিং সেটে কাছাকাছি আসেন যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। অবশ্য ওই সময়ে নিখিল জৈনর ‘স্ত্রী’ হিসেবে পরিচিত ছিলেন তিনি। নিখিল জৈন দাবি করেছিলেন—এই সিনেমার সেট থেকেই নুসরাত-যশের ঘনিষ্ঠতা তৈরি হয়।

‘এসওএস কলকাতা’ নামে এ সিনেমা পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। পরিচালক জানান, কলকাতার সন্ত্রাসবাদের গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। এতে অনেক অ্যাকশন দৃশ্য রয়েছে। বন্দুক যুদ্ধের পাশাপাশি সিনেমাটিতে শারীরিক মারপিটের দৃশ্য রয়েছে।

কড়া সমালোচনা, কটাক্ষের খড়ক মাথায় নিয়ে গত ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন এই তৃণমূল সাংসদ। অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। অন্তঃসত্ত্বা নুসরাতকে আগলে রেখেছেন যশ। হাসপাতালে ভর্তি করানো থেকে শুরু করে এখনো নুসরাতের পাশে রয়েছেন তিনি।

নেটিজেনরা বারবার দাবি করেছেন—নুসরাতের সন্তানের বাবা অন‌্য কেউ নন, বরং যশ দাশগুপ্ত। কিন্তু গুণাক্ষরেও বিষয়টি স্বীকার করেননি নুসরাত-যশ। তবে কিছু দিন আগে কলকাতা পৌরসভার ওয়েবসাইটে জন্ম সনদে দেখা যায়—নুসরাত পুত্র ঈশানের বাবা যশ দাশগুপ্ত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ