Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

গুঁড়িগুঁড়ি বৃষ্টিকে সঙ্গী করে ফটোশুটে রুমা-সিনথিয়া

প্রকাশিত: ১৮:০৮, ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:২৩, ২৬ সেপ্টেম্বর ২০২১
গুঁড়িগুঁড়ি বৃষ্টিকে সঙ্গী করে ফটোশুটে রুমা-সিনথিয়া

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। পূজার পোশাক আর সাজের কথা মাথায় রেখে ফটোশুটে ব্যস্ত হয়ে পড়েছেন মডেলরা। অন‌্যদের মতো ব‌্যস্ত সময় পার করছেন সৈয়দ রুমা ও সিনথিয়া।

গত শনিবার (২৫ সেপ্টেম্বর) একটি ফ‌্যাশন হাউজের ফটোশুটে অংশ নেন রুমা-সিনথিয়া। শুটের জন‌্য বেছে নেওয়া হয়েছিল বাড়ির ছাদ। এদিন আকাশ মেঘাছন্ন থাকায় গুঁড়িগুঁড়ি বৃষ্টি ঝরছিল। বৃষ্টিকে সঙ্গী করে ফটোশুটে অংশ নেন তারা। গৌতম সাহার কোরিওগ্রাফিতে আহাম ফ্যাশন হাউজের এই ফটোশুট করেন মেহরাব হোসেন।

দেশের শীর্ষস্থানীয় র‌্যাম্প মডেল রুমা বলেন, ‘নিয়মিত মডেলিং করছি। এখন কাজের ব্যস্ততা একটু বেশি। কারণ সামনে পূজা। যেকোনো উৎসবে নতুন ড্রেস পরিধান করেন মানুষ। হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই উৎসবকে সামনে রেখে ‘আহাম’ ফ্যাশন হাউজে বেশকিছু নতুন পোশাকের শুট করেছি। ষষ্ঠ থেকে দশম দিন পর্যন্ত নতুন পোশাক পরিধানের কথা মাথায় রেখেই ফটোশুটের কনসেপ্ট তৈরি করা হয়।’

র‌্যাম্পে হেঁটে তাক লাগিয়েছেন সৈয়দ রুমা। ক্যারিয়ারের দেড় যুগ পার করেছেন তিনি। কোরিওগ্রাফার হিসেবেও তার খ‌্যাতি রয়েছে। শুধু তাই নয়, গ্রুমিং স্কুল নিয়েও ব‌্যস্ত সময় পার করছেন। ভালো মডেল তৈরির লক্ষ‌্যে প্রতিষ্ঠা করেছেন গ্রুমিং স্কুল গ্ল্যামারস লিমিটেড। ইংরেজি দৈনিক ডেইলি সানের লাইফস্টাইল বিভাগের দায়িত্বও পালন করছেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়