Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

দ্বন্দ্বে প্রভাস-অক্ষয়!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ২৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:৫৪, ২৭ সেপ্টেম্বর ২০২১
দ্বন্দ্বে প্রভাস-অক্ষয়!

ওম রাউত পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘আদিপুরুষ’। এতে হিন্দু দেবতা রামের ভূমিকায় অভিনয় করছেন প্রভাস, রাবণ চরিত্রে সাইফ আলী খান আর সীতা রূপে হাজির হবেন কৃতি স‌্যানন। সোমবার (২৭ সেপ্টেম্বর) সাইফ আলী খান ঘোষণা করেছেন—২০২২ সালের ১১ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

এ ঘোষণা আসার পরই তৈরি হয়েছে জটিলতা। কারণ অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষ্ম বন্ধন’ সিনেমাটি আগামী বছরের একই দিন মুক্তি পাবে। আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমা চলতি বছরের ৫ নভেম্বর মুক্তির কথা ছিল। কিন্তু তা হয়নি। স্বাভাবিক কারণে একটি অদৃশ‌্য দ্বন্দ্ব তৈরি হলো প্রভাস-অক্ষয়ের।

এ বিষয়ে প্রভাস কিংবা অক্ষয় কুমার কোনো মন্তব‌্য করেননি। তবে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ এক টুইটে লিখেন—‘অক্ষয়-প্রভাসের বড় দ্বন্দ্ব।’ এতে মন্তব‌্য করে দুটি ভাগে বিভক্ত হয়ে গেছেন প্রভাস-অক্ষয় ভক্তরা। একজন লিখেছেন, ‘অক্ষয় বিজয়ী হবে। কারণ তিনি নিরাপদে খেলেন।’ কেউ কেউ লিখেছেন, ‘আমরা দুটো সিনেমাই দেখবো।’

অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লক্ষ্মী’। এছাড়া ‘সূর্যবংশী’, ‘বেল বটম’, ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’ সিনেমায় দেখা যাবে তাকে। অন্যদিকে, ‘মে ডে’, ‘থ্যাংক গড’, ‘ডক্টর জি’, ‘ছাত্রিওয়ালি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করছেন রাকুল।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’ ও রাজামৌলির ‘ট্রিপল আর’। ‘রাধে শ্যাম’ পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার। এতে প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন পূজা হেগড়ে। অপরদিকে ‘ট্রিপল আর’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও আছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, অভিনেতা অজয় দেবগন। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকাকেও এই সিনেমায় দেখা যাবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়