Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

জয়ের জন্মদিনে শাকিব খানের পোস্ট

প্রকাশিত: ১৫:৩০, ২৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:৩১, ২৭ সেপ্টেম্বর ২০২১
জয়ের জন্মদিনে শাকিব খানের পোস্ট

ছেলের জন্মদিনে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। শাকিব-অপু দম্পতির সন্তান আব্রাম খান জয়। পাঁচ পেরিয়ে ছয়ে গড়ালো তার বয়স। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) তার জন্মদিন।

সন্তানের বিশেষ এই দিনে ফেইসবুকে শুভেচ্ছা জানিয়ে শাকিব লিখেছেন: ‘পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সব সময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সব ক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাম খান জয়।’ 

শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ করেন অপু। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়