Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বাড়ালেন পূজা, কমালেন মিতু তারপরও তাদের মিল যেখানে

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:০৭, ২৮ সেপ্টেম্বর ২০২১
বাড়ালেন পূজা, কমালেন মিতু তারপরও তাদের মিল যেখানে

শিল্পীকে পর্দায় চরিত্র ফুটিয়ে তুলতে নানা রকম কসরত করতে হয়। কখনও চরিত্রের প্রয়োজনে গ্ল্যামার বাড়াতে হয়, কখনও ওজন কমাতে হয় ইত্যাদি। কয়েকদিন আগে চিত্রনায়িকা পূজা চেরি ‘গলুই’ সিনেমার জন্য আট কেজি ওজন বাড়িয়েছেন। এদিকে নবাগত নায়িকা জাহারা মিতু ‘জয় বাংলা’ সিনেমার জন্য আট কেজি ওজন কমিয়েছেন। দুজনের মিল আট কেজিতেই আটকে নেই। দুজনেই সরকারী অনুদানের সিনেমার জন্য এই পরিবর্তন করেছেন।

এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমায় শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো নায়িকা হয়ে অভিনয় করছেন পূজা চেরী। সম্প্রতি টাঙ্গাইলে এর দৃশ্যধারণ হয়। এই সিনেমার জন্য পূজা চেরি আট কেজি ওজন বাড়িয়েছেন বলে নিজেই জানিয়েছেন। 

পূজা বলেন, ‘শাকিব খানের বিপরীতে প্রথমবার নায়িকা হয়েছি। এটা আমার জন্যে অনেক আনন্দের, ভালো লাগার। আমি সেরাটা দেওয়ার চেষ্টা করবো। বাকিটা দর্শক বলবেন সিনেমা মুক্তির পর।’

এদিকে গত ২৬ সেপ্টেম্বর এফডিসিতে ‘জয় বাংলা’ সিনেমার শুটিং শুরু হয়েছে। গুণী নির্মাতা কাজী হায়াৎ পরিচালিত এই সিনেমায় বাপ্পি চৌধুরীর বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু। গল্পের প্রয়োজনে ওজন কমাতে হয়েছে মিতুর। এছাড়া মেকআপ ছাড়াই তাকে দাঁড়াতে হচ্ছে ক্যামেরার সামনে। 

এ প্রসঙ্গে জাহারা মিতু রাইজিংবিডিকে বলেন, ‘জয় বাংলা’ উপন্যাস আমি অনেক আগেই পড়েছি। আমার প্রিয় উপন্যাসের মধ্যে এটি একটি। সেই উপন্যাসে অভিনয় করবো ভাবতেই ভালো লাগছে। শুরুতে খুব নার্ভাস ছিলাম কাজী হায়াৎ স্যারের সঙ্গে কাজ করবো ভেবে। শুটিংয়ের প্রথম দিন তিনি অবশ্য হাততালি দিয়ে প্রশংসা করেছেন। একটা দৃশ্যের জন্যে একটানা সংলাপ বলতে হয়। সেটা আমি প্রথম শটেই পেরেছি। এ জন্য স্যার হাততালি দিয়েছেন। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। সিনেমাটির জন্য সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করছি।’

ঢাকা/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়