Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

স্পেনের সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৩:১৮, ৭ অক্টোবর ২০২১
স্পেনের সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা

হলিউড সিনেমার কাজ নিয়ে অধিক ব‌্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সুযোগ পেলেই সমুদ্র সৈকতে ছুটে যান অবসর যাপনের জন‌্য। এবার মা মধু চোপড়া ও বন্ধুদের নিয়ে স্পেনের সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। যার কিছু স্থিরচিত্র ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই অভিনেত্রী।

একটি ছবিতে দেখা যায়—হলুদ রঙের মোনোবিকিনি পরে বোটের রেলিং ধরে দাঁড়িয়ে আছেন প্রিয়াঙ্কা। তার মাথায় সাদা রঙের টুপি। তার পেছনে ঢেউ খেলছে নীল জল। আরেকটি ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কার পরনে লাল রঙের বিকিনি। চোখে রোদচশমা। খোলা চুলে বোটের রেলিংয়ের সঙ্গে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। যত দূর দৃষ্টি যায় শুধু নীল জল। আর তাতে যেন আকাশ নেমেছে। প্রিয়াঙ্কার এমন আবেদনময়ী লুকের প্রশংসা করছেন নেটিজেনরা।

স্পেনের সৈকতে তোলা প্রিয়াঙ্কার ছবি দেখতে ক্লিক করুন

প্রিয়াঙ্কা অভিনীত ‘সিটাডেল’ ওয়েব সিরিজটি যৌথভাবে প্রযোজনা করছে ভারত, ইতালি ও মেক্সিকো। এটি পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত রুসো ব্রাদার্স। বর্তমানে স্পেনে এ ওয়েব সিরিজের শুটিং করছেন প্রিয়াঙ্কা।

এই সিরিজ ছাড়াও বর্তমানে প্রিয়াঙ্কার ঝুলিতে একাধিক হলিউড সিনেমা রয়েছে। রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমার পাশাপাশি টিভি শো ও স্বনামধন্য বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিয়মিত হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়