ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পূজার ছুটিতে গ্রামের বাড়ি, মিমকে দেখতে ভিড়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ১৫ অক্টোবর ২০২১   আপডেট: ১২:৩০, ১৫ অক্টোবর ২০২১
পূজার ছুটিতে গ্রামের বাড়ি, মিমকে দেখতে ভিড়

শারদীয় দুর্গাপূজার আনন্দ ভাগ করে নিতে গ্রামের বাড়ি রাজশাহীর বাঘায় গিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। গত ১০ অক্টোবর সেখানে গিয়েছেন তিনি। পরিবার, আত্মীয়-স্বজনের সঙ্গে পূজার আনন্দে মেতেছেন মিম। তবে প্রিয় নায়িকাকে দেখতে ভিড় করছেন এলাকাবাসী।

এ বিষয়ে বিদ‌্যা সিনহা মিম বলেন—‘গ্রামে আসার পর অন্যরকম এক অনুভূতির মধ্যে আছি। আমাকে দেখতে ভিড় করছেন এলাকার মানুষ। নিজের গ্রামের মানুষের এতটা আগ্রহী দেখে খুব ভালো লাগছে। সবার সঙ্গে আড্ডা দিচ্ছি, ছবি তুলছি।’

পূজা মণ্ডপেও যাচ্ছেন মিম। একদিনের অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেত্রী বলেন—‘পূজা মণ্ডপে গিয়েছি। যাওয়ার পর সবাই আমাকে ঘিরে ছবি তুলতে শুর করে। শেষে প্রতিমার সঙ্গে নিজেই কোনো ছবি তুলতে পারিনি। কিছুক্ষণ থেকে আমি বাড়ি ফিরি আসি।’

মিমের দাদাবাড়ি-নানাবাড়ি দুটোই রাজশাহীতে। সেখানেই তার সব আত্মীয়-স্বজন। বছর জুড়ে শুটিং নিয়ে ব‌্যস্ত থাকার কারণে আত্মীয়-স্বজনের বাড়ি যেতে পারেন না। এবার সুযোগ পেয়ে তা হাতছাড়া করছেন না। বরং ইচ্ছামতো ঘুরে বেড়াচ্ছেন এই নায়িকা।

রাজশাহীতে পূজার ছুটি কাটানোর পরিকল্পনা আগে থেকেই ছিল মিমের। এজন‌্য আত্মীয়-স্বজনের জন‌্য অনেক কেনাকাটাও করেন মিম। কিন্তু নিজের জন‌্য কিছু কেনা হয়নি। তবে অনেকে মিমকে উপহার দিয়েছেন বলেও জানান তিনি। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়