Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

সেই গৃহবধূর সঙ্গে সময় কাটালেন শাকিব খান (ভিডিও)

প্রকাশিত: ১৬:০৯, ১৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:১০, ১৬ অক্টোবর ২০২১

দেশসেরা চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে দেখা করতে না-পেরে আত্মহত্যার চেষ্টা করেন গৃহবধূ সুমাইয়া। আলোচিত এই ঘটনার কথা জানতে পেরে সুমাইয়াকে পরিবারসহ নৈশভোজের দাওয়াত দেন শাকিব।

সুমাইয়া প্রিয় নায়কের সঙ্গে দেখা করতে গেলেও নৈশভোজে অংশ নেননি। তবে তিনি শাকিব খানের সঙ্গে ২০ মিনিট সময় কাটিয়েছেন।

গত শুক্রবার বিকেল চারটার দিকে স্থানীয় সাংসদ মির্জা আজমের ছোট ভাইয়ের মাধ্যমে শাকিবের ‘গলুই’ সিনেমার শুটিং সেটে গিয়ে তার সঙ্গে দেখা করেন সুমাইয়া। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও সেই নারী ভক্তকে প্রায় ২০ মিনিট সময় দেন শাকিব। এ সময় আরও উপস্থিত ছিলেন ওই গৃহবধূর স্বামী-সন্তান, পরিচালক এস এ হক অলিক, আজিজুল হাকিমসহ সংশ্লিষ্টরা। শাকিবকে কাছ থেকে দেখতে পেয়ে সুমাইয়া আবেগে আপ্লুত হয়ে পড়েন।

শাকিব খান সেই গৃহবধূর উদ্দেশ্যে বলেন, ‘যা হয়েছে সামনে যেন এমন আর কোনো ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোনো ভক্ত না করে।’ 

এস এ হক অলিক বলেন, ‘পাগল ভক্তের মনের ইচ্ছে পূরণের চেষ্টা করেছি। ভবিষ্যতে যেন এমন কাজ না করে সেজন্য তাদের বলা হয়েছে।’

গত ২৮ সেপ্টেম্বর থেকে শাকিব খান জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে অবস্থান করছেন। সেখানে সরকারি অনুদানে নির্মিত ‘গলুই’ সিনেমার শুটিং করছেন তিনি। সোমবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী সুমাইয়া শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি বুঝতে পেরে তার স্বামী দরজা ভেঙে তাকে উদ্ধার করেন। 

 

ঢাকা/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়