Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৮ ||  ২২ রবিউস সানি ১৪৪৩

চ্যাম্পিয়ন না হলেও কোহলির নজর কাড়লেন সঞ্চিত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ১৭ অক্টোবর ২০২১  
চ্যাম্পিয়ন না হলেও কোহলির নজর কাড়লেন সঞ্চিত

‘সুপার ড্যান্সার ফোর’ রিয়েলিটি শোখ্যাত সঞ্চিত চান্না। চ্যাম্পিয়ন না হলেও বিশ্বখ্যাত ক্রিকেটার বিরাট কোহলির নজর কেড়েছেন তিনি।

নাচের এই রিয়েলিটি শোয়ে দ্বিতীয় রানার আপ হয়েছেন সঞ্চিত। সম্প্রতি ইউটিউবে তার নাচের একটি ভিডিও দেখেন বিরাট। এরপর ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে তার প্রশংসা করে একটি পোস্ট করেছেন এই ক্রিকেটার।

বিরাট কোহলি লিখেছেন, ‘আমার জীবনে খুব কম সময় কারো প্রতিভা দেখে মুগ্ধ এবং আশ্চর্য হয়েছি। একমাত্র অরিজিৎ সিংয়ের প্রতিভায় আমি আবেগাপ্লুত হতাম এবং এরপর ইউটিউব ভিডিওতে এই বাচ্চার নাচ দেখে অবাক হলাম।’

তিনি আরো বলেন, ‘আগে কখনো আমার এমন হয়নি। এরকম বিশুদ্ধ অভিব্যক্তি ও প্রতিভা দেখে আবেগাপ্লুত হয়েছি। আমি শিহরিত। সৃষ্টিকর্তা তোমার সহায় হোন এবং রক্ষা করুন। তুমি সত্যিই বিশেষ প্রতিভার অধিকারি। তোমাকে শ্রদ্ধা।’ মাইক্রোব্লগিং সাইট টুইটারেও সঞ্চিতের প্রশংসা করে একটি পোস্ট করেন বিরাট।

এদিকে ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়কের প্রশংসা পেয়ে সঞ্চিত ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিরাট কোহলির প্রতি শ্রদ্ধা। তার কথা আমাকে আরো অনুপ্রেরণা জোগাবে। তিনি আমার খুবই প্রিয়। তিনি প্রশংসা করেছেন এটি আমার কাছে অনেক বড় কিছু। বিরাট কোহলি স্যারের অধ্যাবসায়ের প্রতি সম্মান জানাই। অনেক বড় শক্তি। আপনার কথাগুলো ইয়োর্কার বলে ছক্কা মারার মতো। যদি কখনো নিজেকে ছোট মনে হয় তাহলে আপনার এই পোস্টটি দেখে নতুন উদ্যোমে শুরু করবো। অসংখ্য ধন্যবাদ।’

‘সুপার ড্যান্সার ফোর’-এর শিরোপা জিতেছেন ফ্লোরিনা গগোই। কর্ণাটকের বেলগমের পৃথ্বীরাজ প্রথম রানার আপ হয়েছেন। এই রিয়েলিটি শোয়ের বিচারক ছিলেন শিল্পা শেঠি, গীতা কাপুর ও অনুরাগ বসু।

দেখুন: সঞ্চিতের নাচের ভিডিও

 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়