Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

৪ দিনে অরুণিতার গানের ভিউ দেড় কোটি (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ১৭ অক্টোবর ২০২১  

ইন্ডিয়ান আইডলের ১২তম আসরে দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল। এ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ নির্বাচিত হলেও অরুণিতার গানে মুগ্ধ শ্রোতারা। এবার হিমেশ রেশমিয়ার সংগীতায়োজনে নতুন একটি হিন্দি ভাষার গানে কণ্ঠ দিয়েছেন এই শিল্পী। ‘পিয়া জি কে সাং’ শিরোনামের এ গানের কথা লিখেছেন সাব্বির আহমেদ।

গত ১৩ অক্টোবর হিমেশের অফিশিয়াল ইউটিউব চ‌্যানেলে মুক্তি পেয়েছে গানটি। এ গান নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। মুক্তির চার দিনের মধ‌্যে গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় দেড় কোটি। গানটি শুনে মুগ্ধতা প্রকাশ করছেন দর্শক-শ্রোতারা।

বিজয় নামে একজন লিখেছেন, ‘গানের কথা, কণ্ঠ এবং সংগীত অসাধারণ। অরুণিতা অসাধারণ। হিমেশজিকে ধন্যবাদ।’ আলী খান লিখেছেন, ‘গানটি সাধারণভাবে সত্য কথা বলছে। কিন্তু অরুণিতার কণ্ঠ হৃদয়ে লেগেছে। নব্বই দশকের সুর, অরুণিতার সুন্দর অভিব্যক্তি গানটিকে অন্য মাত্রায় নিয়ে গেছে। যা এক কথায় অসাধারণ।’ মণিষা চৌহান লিখেছেন, ‘অরুণিতা তোমার সুর হৃদয়ে ছোঁয়ে গেছে।’ এমন অসংখ‌্য মন্তব‌্য ভরে আছে কমেন্ট বক্স।

ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের পুরো সিজন জুড়ে দারুণ আলোচনায় ছিলেন পবনদীপ ও অরুণিতা। ব‌্যক্তিগত জীবনে তারা প্রেম করছেন—এমন গুঞ্জনের কারণেও বার বার আলোচনায় উঠে এসেছেন এই জুটি। অরুণিতার মতো একক একটি গানে কণ্ঠ দিয়েছেন পবনদীপও। সোমবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় হিমেশের ইউটিউব চ‌্যানেলে মুক্তি পাবে গানটি।

ইন্ডিয়ান আইডলের এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল, দ্বিতীয় রানারস-আপ নির্বাচিত হয়েছেন সায়লী কাম্বলে। মোহাম্মদ দানিশ, নীহাল তাউরো, সন্মুখাপ্রিয়া যথাক্রমে চতুর্থ, পঞ্চম ও ৬ষ্ঠ স্থান অধিকার করেছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়