ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

করোনায় আক্রান্ত অভিনেত্রী পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ১২:০৭, ১৮ অক্টোবর ২০২১
করোনায় আক্রান্ত অভিনেত্রী পূজা

সারা বিশ্বে করোনা সংকট অনেকটা কমে গেছে। স্বাভাবিক জীবনে ফিরেছেন মানুষ। এ পরিস্থিতিতে করোনাভাইরাসে আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী পূজা বেদি। ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করে এ তথ‌্য নিশ্চিত করেন ৫১ বছর বয়েসী এই অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায়, হাস‌্যোজ্জ্বল ভঙ্গিতে কথা বলছেন পূজা। কিন্তু অল্প কথা বলতেই থেমে যেতে হচ্ছে তাকে। কারণ বেশ কাশি হয়েছে তার। এ সময় পূজা বলেন—‘আমার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। এখন হোম কোয়ারেন্টাইনে আছি। ’

করোনার টিকা গ্রহণ করতে চান না পূজা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি করোনার টিকা গ্রহণ করতে চাই না। এটি আমার একান্তই ব‌্যক্তিগত সিদ্ধান্ত। রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির মাধ‌্যমে সুস্থ থাকতে চাই। আতঙ্কের কিছু নেই, নিজের জায়গা থেকে সবাই সচেতন থাকুন।’

পূজা বেদি ১৯৯৪ সালে ফারহান ফার্নিচারওয়ালাকে বিয়ে করেন। কিন্তু ২০০৩ সালে তাদের বিচ্ছেদ হয়। ফারহান-পূজার দুই সন্তান আলিয়া ও ওমর ফার্নিচারওয়ালা। এর মধ্যে গত বছর বলিউডে পা রেখেছেন আলিয়া ফার্নিচারওয়ালা।

ব্যক্তিগত জীবনের অনেকের সঙ্গেই পূজা বেদির প্রেমের গুঞ্জন শোনা গেছে। এমনকি ২০১৯ সালে প্রেমিক মানিক কন্ট্রাক্টরের সঙ্গে বাগদানও সেরেছেন তিনি। পূজা বেদিকে সর্বশেষ নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘মাসাবা মাসাবা’ সিরিজে দেখা গেছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়