Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

শান্ত খানকে নকল করলেন ওপার বাংলার বনি? 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৪২, ১৮ অক্টোবর ২০২১
শান্ত খানকে নকল করলেন ওপার বাংলার বনি? 

পর্দায় নিজেকে আকর্ষণীয় করতে অনেকেই নকলের আশ্রয় নেন। আবার অনিচ্ছাকৃতভাবে অনেক কিছু মিলে যায়। অনেক সময় সিনেমার গল্প থেকে শুরু করে সংলাপ, দৃশ্য, পোস্টার, এমন কি পোশাকও মিলে যায়। এ নিয়ে আলোচনা-সমালোচনা কম হয় না। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা বনি সেনগুপ্তও কি তাই করলেন? তিনি কি বাংলাদেশের এই প্রজন্মের চিত্রনায়ক শান্ত খানকে অনুকরণ করেছেন?

শান্ত খান সম্প্রতি ‘প্রিয়া রে’ সিনেমার শুটিং করেন। পূজন মজুমদারের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেন কৌশানী মুখোপাধ্যায়। সিনেমাটির শুটিংয়ের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়। এতে শান্তর লুক ও পোশাকের ভিন্নতা দেখা যায়।

এ দিকে আজ থেকে শুরু হয়েছে ‘মানব দানব’ সিনেমার শুটিং। এতে অভিনয় করছেন বনি সেনগুপ্ত। প্রথম দিনের শুটিংয়ের কয়েকটি স্টিল ছবি রাইজিংবিডির এই প্রতিবেদকের হাতে আসে। এতে দেখা যায় শান্ত খানের স্টাইলে বনি সেনগুপ্তকে। দুজনের একইরকম জামা। শুধু তাই নয়, শান্ত খানকে দেখে যেমন মনে হয়েছে তিনি গ্রামের যুবকের চরিত্রে অভিনয় করছেন, বনিকে দেখেও তাই মনে হয়েছে। যে কারণে কেউ কেউ বলছেন- শান্ত খানকে নকল করেছেন বনি।

বজলুর রাশেদ চৌধুরী পরিচালিত এই সিনেমায় বনির বিপরীতে অভিনয় করছেন নবাগত রাশিদা জাহান শালুক। সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।ইলিশের রাজধানীখ্যাত চাঁদপুরে এর দৃশ্যধারণ করা হচ্ছে। গতকাল ১৭ অক্টোবর দুপুরে ঢাকায় পৌঁছান বনি সেনগুপ্ত।
 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়