Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

জনের মুখোমুখি মিমি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:০১, ১৯ অক্টোবর ২০২১
জনের মুখোমুখি মিমি

গায়ক-অভিনেতা জন কবির। গত বছর ইউটিউবে শুরু করেন ‘আই স্টার্টেট আ পডকাস্ট’ নামে বিশেষ অনুষ্ঠান। প্রথম মৌসুমে তার আমন্ত্রণে সাড়া দিয়েছিলেন শোবিজ অঙ্গনের বেশ কজন তারকা। এ তালিকায় ছিলেন—আদিল হোসাইন নোবেল, শমী কায়সার, নুসরাত ফারিয়া, নুহাশ হুমায়ুন প্রমুখ।

‘আই স্টার্টেট আ পডকাস্ট’ অনুষ্ঠানের দ্বিতীয় সিজন শুরু করতে যাচ্ছেন জন কবির। এ মৌসুমের শুরুতে তার মুখোমুখি হবেন অভিনেত্রী আফসানা মিমি। এ তথ‌্য জানিয়ে মিমির সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন জন। ক‌্যাপশনে লিখেন—‘‘আই স্টার্টেট আ পডকাস্ট’-এর সিজন-টু শুরু করছি।’’

জন কবিরের মুখোমুখি হয়ে ব‌্যক্তিগত জীবনের নানা বিষয়ে কথা বলবেন মিমি। তা জানিয়ে জন বলেন—‘‘আই স্টার্টেট আ পডকাস্ট’-এর দ্বিতীয় সিজনে আফসানা মিমি তার ব্যক্তিগত ও ক্যারিয়ার নিয়ে অনেক অজানা গল্প বলবেন। এখনকার মিডিয়া পরিস্থিতি নিয়েও কথা বলবেন তিনি। খুব শিগগির এই সিজনের পর্ব প্রচার শুরু হবে।’’

কয়েক বছর পর আবারো ধারাবাহিক নাটক পরিচালনা করছেন আফসানা মিমি। বিটিভিতে প্রচার হচ্ছে তার পরিচালিত ‘সায়ংকাল’ নাটকটি। কথাশিল্পী শওকত আলীর উপন্যাস ‘দক্ষিণায়নের দিন’ অবলম্বনে এর নাট্যরূপ দিয়েছেন মনসুর রহমান চঞ্চল ও আফসানা মিমি।

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমি ২০০০ সালে ধারাবাহিক নাটক ‘বন্ধন’ দিয়ে পরিচালনায় আসেন। একুশে টিভিতে প্রচারিত এ ধারাবাহিক নাটক বেশ জনপ্রিয়তা লাভ করে। এরপর মিমি নির্মাণ করেন দীর্ঘ ধারাবাহিক ‘গৃহগল্প’, ‘সাড়ে তিনতলা’, ‘কাছের মানুষ’, ‘ডলস হাউস’, ‘পৌষ ফাগুনের পালা’, ‘সাতটি তারার মিমির’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়