Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

নায়িকার এক কথা ‘স্যার বলতে পারবেন’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১১, ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:১৩, ১৯ অক্টোবর ২০২১
নায়িকার এক কথা ‘স্যার বলতে পারবেন’

সোহানুর রহমান সোহান গুণী নির্মাতা। তিনি একাধিক নতুন মুখ চলচ্চিত্রে উপহার দিয়েছেন। সালমান শাহ-মৌসুমীর রুপালি পর্দায় পথচলা এই নির্মাতার হাত ধরেই। ফলে তিনি যখন নতুন কোনো সিনেমার ঘোষণা দেন তখন চলচ্চিত্রসংশ্লিষ্টরা নড়েচড়ে বসেন। তৈরি হয় বাড়তি কৌতূহল। 

গতকাল (১৮ অক্টোবর) বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব ভিআইপি অডিটোরিয়ামে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সোহানুর রহমান নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। ‘স্বপ্নের রাজকুমার’ নামের সেই সিনেমায় দুজন নতুন মুখ থাকবে বলেও তিনি জানান।

নতুন নায়ক-নায়িকার বাপ-দাদার দেওয়া নাম বদলে ফেলা চলচ্চিত্রে নতুন কোনো ঘটনা নয়। উল্লেখিত দুই নতুন মুখের ক্ষেত্রেও তাই হয়েছে। এই নির্মাতা নায়ক সিয়ামের নাম পরিবর্তন করে জিসান খান রেখেছেন। নায়িকা সাচীনূরের নাম পরিবর্তন করে রেখেছেন সানিয়া নূর। কিন্তু বাদ সেধেছে সাচীনূরের অতীত। কেননা চলচ্চিত্রের অনেকেই তাকে এই নামে চেনেন। যদিও গতকালের প্রেক্ষাপট ছিল ভিন্ন। মেক-আপ, গেট-আপে অনেকেই এই নায়িকাকে চিনতে পারেননি। সাচীনূর নিজেও পূর্বের পরিচয় গোপন রেখেছেন। অথচ নির্মাতা শাহাদৎ হোসেন লিটনের ‘আমি ডন’ সিনেমার মাধ্যমে ২০০৭ সালে চলচ্চিত্রে পা রাখেন সাচীনূর। স্বভাবতই প্রশ্ন জাগে- তাহলে তিনি নতুন মুখ হলেন কী করে?

এ প্রসঙ্গে সাচীনূরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘এ বিষয়ে স্যার বলতে পারবেন।’ কবে থেকে ‘স্বপ্নের রাজকুমার’-এর শুটিং শুরু হবে? এ প্রশ্নের উত্তরে এই নায়িকা বলেন, ‘স্যার বলতে পারবেন। স্যারের কাছ থেকে জেনে নিন।’ 

তিনি স্বপ্নের রাজকুমারের নায়িকা। সিনেমার মহরত হয়ে গেছে। অথচ বলতে পারছেন না শুটিংয়ের সম্ভাব্য তারিখ। প্রশ্ন করলেই বলছেন ‘স্যার বলতে পারবেন’! 

‘স্যার কে?’ এই প্রতিবেদকের প্রশ্নের উত্তরে সাচীনূর পরিচালক সোহানুর রহমান সোহানের নাম বলেন। এবার যখন তাকে বলা হলো- ‘গতকাল আপনাকে নতুন মুখ হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। কিন্তু আপনি তো এরই মধ্যে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তাহলে নতুন মুখ কীভাবে হলেন?’

এবারও যথারীতি উত্তর ‘স্যার বলতে পারবেন।’

ঢাকা/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়