ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

খোলামেলা পোশাক ছেড়ে শাড়িতে শ্রাবন্তী পুত্রের প্রেমিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৩২, ২১ অক্টোবর ২০২১
খোলামেলা পোশাক ছেড়ে শাড়িতে শ্রাবন্তী পুত্রের প্রেমিকা

কয়েক মাস আগে অবসর যাপনের জন‌্য প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে মালদ্বীপ গিয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জি। তার সঙ্গে ছিলেন পুত্র অভিমন‌্যু ও তার প্রেমিকা দামিনি ঘোষ। এ নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল টলিপাড়ায়।

দামিনি পেশায় মডেল। সাধারণত পশ্চিমা পোশাকেই দেখা যায় তাকে। এবার খোলামেলা পোশাক ছেড়ে শাড়িতে হাজির হলেন তিনি। প্রকাশিত ছবিতে দেখা যায়—সোনালি পাড়ের গাঢ় সবুজ শাড়ি, গোলাপি ব্লাউজ, মাথায় টিকলি পরেছেন দামিনি। লক্ষ্মী পূজার দিন এমন রূপে সেজেছিলেন তিনি।

প্রেমিকার পাশেই দাঁড়িয়ে আছেন অভিমন‌্যু। প্রেমিকা সেজে উঠলেও, তাকে দেখা যায় সাদামাঠা পোশাকে। কালো রঙের লম্বা হাতার টি-শার্ট, মাথায় টুপি, চোখে চশমা। চোখে-মুখে লেগে আছে হাসি। দামিনি-অভিমন‌্যু তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি পোস্ট করেছেন। তারপর থেকে চলছে আলোচনা।

দামিনি ঘোষের সঙ্গে দীর্ঘ চার বছর ধরে প্রেম করছেন অভিমন‌্যু। চলতি বছরের জানুয়ারিতে ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ‌্যমে এসব তথ‌্য জানান তিনি। এ ঘোষণার পর শ্রাবন্তী চ্যাটার্জি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছিলেন—‘আমি জানি মেয়েটি ঝিনুকের (অভিমন্যু) বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়