ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুপ্রভাত কি পারবে আলো ছড়াতে 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ২১ অক্টোবর ২০২১  
সুপ্রভাত কি পারবে আলো ছড়াতে 

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে এরই মধ্যে চলচ্চিত্রে প্রতিষ্ঠিত হয়েছেন সাইমন, বাপ্পি, মাহি, পূজাসহ অনেকেই। এবার জাজের নতুন আবিষ্কার সুপ্রভাত ইসলাম। নবাগতা এই তরুণী অভিনয় করবেন জাজের ওয়েব ফিল্ম ‘মোনা’য়। এখন অপেক্ষার পালা কতটা আলো ছড়াতে পারবেন সুপ্রভাত তা দেখার জন্য।

হরর থ্রিলার ‘মোনা’য় মূল চরিত্রে অভিনয় করছেন সুপ্রভাত ইসলাম (১৩)। তিনি বিআইএএম স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী। বাবা নাজমুল ইসলাম পুলিশের কর্মকর্তা। মা উম্মে আফরিন গৃহিণী। তার একমাত্র ছোট ভাই সামিউল ইসলাম প্রথম শ্রেণির শিক্ষার্থী। 

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজক আব্দুল আজিজ বলেন, ‘অসম্ভব মেধাবী ও স্মার্ট মেয়ে সুপ্রভাত। যখন এই চরিত্রের জন্য অভিশন দিয়েছে, তখন কথা বলেই বুঝতে পেরেছি। তার লেখাপড়া ও জ্ঞান দেখে আমরা মুগ্ধ! আমাদের বিশ্বাস সুপ্রভাত মোনা চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবে।’

কামরুজ্জামান রোমান পরিচালিত এই ওয়েব ফিল্মে সুপ্রভাত ছাড়াও সাজ্জাদ, সামিনা বাসার, সৌমিসহ আরো অনেকে অভিনয় করবেন। খুব দ্রুতই এর দৃশ্যধারণ শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। এ ছাড়াও জাজ ‘অনুতাপ’ নামে আরেকটি ওয়েব ফিল্ম নির্মাণের কাজ শুরু করেছে। এটি পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার। এর বাইরে ‘পাপ’, ‘বারুদ’, ‘খোঁজ’সহ বেশ কিছু ওয়েব সিরিজের কাজ করবে প্রতিষ্ঠানটি। 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়