Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

রিপন খানের ‘দিলে বড় জ্বালা’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ২১ অক্টোবর ২০২১  

চলচ্চিত্রের মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু করেন রিপন খান। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এ জন্য কম কাঠখড় পোড়াতে হয়নি। তবে এখন সিনেমার পাশাপাশি নাটক, মিউজিক ভিডিও সব ক্ষেত্রেই সমান বিচরণ এই অভিনেতার। এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন তিনি।

‘দিলে বড় জ্বালা’ শিরোনামের এই মিউজিক্যাল ফিল্মে শহীদুল ইসলামের কথায় গান গেয়েছেন এম এইচ রিজভী। সুর করেছেন রিজভী নিজেই। সঙ্গীতায়োজন করেছেন রিয়াল আশিক। এতে রিপনের বিপরীতে মডেল হয়েছেন পুষ্প আহমেদ।

রিজভী জানান, পাম্মি মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে গত ২১ অক্টোবর মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পেয়েছে। এটি নির্মাণ করেছেন এম এইচ রিজভী।

এ প্রসঙ্গে রিপন খান বলেন, ‘আমি সিনেমা পাগল মানুষ। ভালোবেসে সিনেমায় এসেছি।সিনেমায় অভিনয়ের পাশাপাশি নাটক ও মিউজিক ভিডিওতে অভিনয় করি। আমি মনে করি, শিল্পী স্বাধীন। তার সব মাধ্যমেই কাজ করা উচিত।তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি গল্পনির্ভর মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছি।এর আগেও বেশি কিছু মিউজিক্যাল ফিল্মে কাজ করেছি।গানের কথাগুলো দারুণ।আশা করি, গানচিত্রটি সবার ভালো লাগবে।’

বর্তমানে রিপন খানের হাতে রয়েছে চলচ্চিত্র নির্মাতা সায়মন তারিক পরিচালিত ‘স্বপ্নের ফেরিওয়ালা’ ও ‘সিগন্যাল’ সিনেমা দুটি।প্রচারের অপেক্ষায় থাকা নাটকগুলো হচ্ছে আলম আনোয়ার পরিচালিত ‘সন্ধ্যা নামার আগে’, আশফাক সাজুর ‘গুড়ে বালি’ ও সায়মন তারিকের ‘লজ্জা’। খুব শিগগিরই নাটকগুলো প্রচার করা হবে।
 

ঢাকা/রাহাত সাইফুল
 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়