Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

প্রভাসের যত বিলাসবহুল বাড়ি-গাড়ি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ২৩ অক্টোবর ২০২১   আপডেট: ১১:৩২, ২৩ অক্টোবর ২০২১
প্রভাসের যত বিলাসবহুল বাড়ি-গাড়ি

জনপ্রিয় তেলেগু অভিনেতা প্রভাস। ২৩ অক্টোবর ‘ইয়ং রেবেল’খ্যাত এই তারকার জন্মদিন।

‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন প্রভাস। বর্তমানে ভারতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা তিনি। সিনেমার জন্য ৮০-১২০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা। ব্যক্তিগত জীবনে এই অভিনেতা বেশ শৌখিন। তার রয়েছে বিলাসবহুল বাড়ি-গাড়ি।

বিলাসবহুল বাংলো: হায়দরাবাদের জুবিলি হিলসে রয়েছে প্রভাসের বিলাসবহুল একটি বাংলো। এর বর্তমান বাজার মূল্য প্রায় ৬০ কোটি রুপি।

জিম: সিনেমার জন্য প্রায়ই নিজের শারীরিক গড়নে পরিবর্তন আনেন প্রভাস। এজন্য নিয়মিত ব্যায়াম করেন তিনি। এই অভিনেতার সুসজ্জিত নিজস্ব একটি জিম রয়েছে। এটি তার বাড়িতেই অবস্থিত। এতে প্রায় ১.৫ কোটি রুপির ব্যায়ামের যন্ত্রপাতি রয়েছে।

বিএমডাব্লিউ এক্স৩এমন স্পোর্টস: প্রভাসের বিএমডাব্লিউ এক্স৩এমন স্পোর্টস মডেলের বিলাসবহুল গাড়ি রয়েছে। এর বাজার মূল্য ৭৩ লাখ রুপি।

জাগুয়ার এক্সজেআর: এই অভিনেতার গ্যারেজে রয়েছে জাগুয়ার এক্সজেআর মডেলের গাড়ি। এজন্য ২.০৩ কোটি রুপি গুণতে হয়েছে তাকে।

ল্যাম্বরগিনি অ্যাভেনটাডোর রোডস্টার: প্রায় ৬ কোটি রুপি মূল্যের গাড়িটি প্রভাসের গ্যারেজের শোভা বাড়িয়ে দিয়েছে। এই অভিনেতার কেনা অন্যতম দামি গাড়ি এটি।

ল্যান্ড রোভার র‌্যাঞ্জ রোভার এসভিঅটোবায়োগ্রাফি: এই মডেলের গাড়িটি প্রভাস নিজের পছন্দ মতো করে তৈরি করে নিয়েছেন। ভারতের আনার আগেই এজন্য তাকে খরচ করতে হয়েছে প্রায় ৩ কোটি রুপি।

রোলস রয়েস ফ্যান্টম: প্রভাসের বিলাসবহুল গাড়ির মধ্যে অন্যতম এই মডেলটি। গাড়ির বাজার মূল্য ৮ কোটি রুপি। এছাড়া এতে নিজের পছন্দ মতো কিছু পরিবর্তন এনেছেন তিনি। এজন্য আরো ২.৫ কোটি রুপি খরচ করেছেন এই অভিনেতা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়