Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

নতুন আঙ্গিকে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ২৩ অক্টোবর ২০২১   আপডেট: ১২:৪৩, ২৩ অক্টোবর ২০২১
নতুন আঙ্গিকে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’

বলিউডের কালজয়ী রোমান্টিক সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’। শাহরুখ খান ও কাজল অভিনীত এই সিনেমা এবার দর্শকের সামনে নতুন আঙ্গিকে হাজির হচ্ছে।

‘ব্রডওয়ে’ দুনিয়ায় যাত্রা শুরু করছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’। শনিবার (২৩ অক্টোবর) সকালে এ বিষয়ে জানিয়েছেন আদিত্য চোপড়া। তিনি বলেন, ‘মনে হচ্ছে আবার নিজের ২৩ বছরে (এই বয়সে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে পরিচালনা করেছিলাম) পৌঁছে গিয়েছি। আমি বরাবরই সিনেমার মানুষ। জীবনে কখনো থিয়েটার করিনি। আর আমি এখন আমার জীবনের সবথেকে বড় লক্ষ্য পূরণ করতে চলেছি।’

‘কাম ফল ইন লাভ— দ্য ডিডিএলজে মিউজিক্যাল’ নামের এই ব্রডওয়ে মিউজিক্যালটি পরিচালনা করবেন আদিত্য চোপড়া। সিনেমার গল্পের ওপর ভিত্তি করে এই মিউজিক্যালের লিরিক্স লিখেছেন নেল বেঞ্জামিন। এতে সুর দিচ্ছেন বিশাল-শেখর জুটি। টনি অ্যান্ড অ্যামি বিজেতা রব অ্যাশফোর্ড করবেন কোরিওগ্রাফি, আর তার সহযোগী হিসেবে থাকবেন শ্রুতি মার্চেন্ট।

শাহরুখ ও কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ মুক্তি পায় ১৯৯৫ সালের ২০ অক্টোবর। এতে এই জুটির রোমান্স মুগ্ধ করে দর্শকদের। এখনো মানুষের মুখে মুখে শোনা যায় সিনেমার মূল দুই চরিত্র রাজ-সিমরানের প্রেম কহিনি।

‘কাম ফল ইন লাভ— দ্য ডিডিএলজে মিউজিক্যাল’ ব্রডওয়ে ২০২২ সালে সান ডিয়্যাগোর ওল্ড গ্লোব থিয়েটারে দেখানো হবে।

উল্লেখ্য, ব্রডওয়ে মিউজিক্যাল এক ধরনের মঞ্চ প্রদর্শনী। বিশ্বে ৪১ টি পেশাদার ব্রডওয়ে থিয়েটার রয়েছে। প্রত্যেকটিতে আসন সংখ্যা থাকে ৫০০টি বা এর বেশি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়