Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

আরিয়ানের বিরুদ্ধে সাক্ষ্য দিতে ১৮ কোটি রুপির চুক্তি!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ২৪ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৪৩, ২৪ অক্টোবর ২০২১
আরিয়ানের বিরুদ্ধে সাক্ষ্য দিতে ১৮ কোটি রুপির চুক্তি!

মাদক মামলায় গ্রেপ্তার তারকা অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ার জন্য ১৮ কোটি রুপির চুক্তি করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। একজন প্রত্যক্ষদর্শী এমনটাই দাবি করেছেন।

শাহরুখ পুত্র আটক হওয়ার পর এক ব্যক্তির সঙ্গে আরিয়ানের সেলফি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। শুরুতে সবাই মনে করেছিলেন তিনি এনসিবির কোনো কর্মকর্তা। পরবর্তী সময়ে জানা যায় ওই ব্যক্তি এনসিবি’র কেউ নন। তার নাম কিরণ পি গোসাভি। ওই ঘটনার পর থেকে পলাতক তিনি। এছাড়া নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) পক্ষ থেকে জানানো হয়, ওই ব্যক্তি আরিয়ানের এই মামলার মূল সাক্ষী।

জিনিউজ ২৪ ঘণ্টার প্রতিবেদনে বলা হয়েছে, এনসিবি’র বিরুদ্ধে মুখ খুলেছেন কিরণের দেহরক্ষী প্রভাকর সেইল। তিনি দাবি করেছেন, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দেওয়ার জন্য ১৮ কোটি রুপির চুক্তি করেছে এনসিবি। কিরণকে দিয়ে ফাঁকা কাগজে স্বাক্ষর করিয়েছেন এনসিবি কর্মকর্তারা। স্যাম ডিসুজা নামের কোনো ব্যক্তির সঙ্গে কথা বলেছিলেন কিরণ। এমনকি সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ৮ কোটি রুপি ঘুষ নেওয়ার অভিযোগ এনেছেন তিনি।

যদিও প্রভাকরের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন এনসিবি মুম্বাই আঞ্চলের পরিচালক সমীর ওয়াংখেড়ে। তিনি বলেন, ‘সময় হলেই এর যথাযথ উত্তর দেবে এনসিবি। অফিসে অনেক সিসিটিভি আছে, এতো সহজে সব হওয়া সম্ভব নয়।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়