Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

আমি ভালোবাসার কাঙাল: শুভ

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ২৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৩৭, ২৫ অক্টোবর ২০২১
আমি ভালোবাসার কাঙাল: শুভ

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক আরিফিন শুভ। তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। একটু দেখেশুনে কাজ করেন এই নায়ক। 
শুভ অভিনীত ‘বঙ্গবন্ধু’, ‘মিশন এক্সট্রিম’ এবং ‘নূর’ মুক্তি না-পেলেও সিনেমাগুলো নিয়ে দর্শকের বাড়তি আগ্রহ রয়েছে। সিনেমাগুলো নিয়ে শুভ নিজেও আশাবাদী।

গতকাল (২৪ অক্টোবর) ঘোষণা দিয়ে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার প্রকাশ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা নিয়ে কথা বলেন শুভ। তিনি বলেন, ‘সিনেমাগুলো রিলিজ হলে দর্শক বুঝবে কতটা ভিন্নতা রেখে কাজ করেছি। আমি ফাঁকা আওয়াজ দেই না। আমার কাজগুলো তার প্রমাণ দেবে। আমি দর্শকদের ভালোবাসার কাঙাল। তাদের ভালোবাসা পাওয়ার জন্য কাজ করে যাচ্ছি।’

আগামী ৩ ডিসেম্বর ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তি পাবে। এ প্রসঙ্গে শুভ বলেন, ‘সিনেমাটি মুক্তি পেলেই দর্শক বুঝতে পারবেন আমরা কী করেছি! ৯ মাস এই সিনেমার জন্য কষ্ট করেছি। দেশের ইতিহাসে যেটা কখনোই হয়নি সেটা করার চেষ্টা করেছি।’

সম্প্রতি রায়হান রাফী পরিচালিত ‘নূর’ সিনেমায় কাজ করছেন আরিফিন শুভ। আর মাত্র ৩ দিন শুটিং করলেই সিনেমাটির শুটিং শেষ হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।এ দিকে শুভ’র ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিংও চলছে সমানতালে। 

বঙ্গবন্ধুর এই বায়োপিক প্রসঙ্গে শুভ বলেন, ‘একজন বাংলাদেশি হিসেবে, একজন সচেতন নাগরিক হিসেবে জাতির পিতার চরিত্রে অভিনয় করার মতো সুখের আর কিছু হতে পারে না। নভেম্বর, ডিসেম্বরজুড়ে বাকি কাজ শেষ হবে। আগামী বছরের প্রথম ৬ মাসের মধ্যে মুক্তি পাবে সিনেমাটি। 

‘মিশন এক্সট্রিম’ যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। আগামী ৩ ডিসেম্বর বাংলাদেশসহ তিন মহাদেশের ১১টি দেশে একযোগে মুক্তি পাবে সিনেমাটি। 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়